অনলাইনে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী কিনলে প্রাইম ব্যাংক দিচ্ছে ৫% ক্যাশব্যাক

অনলাইনে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী কিনলে প্রাইম ব্যাংক দিচ্ছে ৫% ক্যাশব্যাক

রমজান উপলক্ষে ক্রেডিট কার্ড গ্রাহকদেরকে অনলাইনে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয়ে ৫% ক্যাশব্যাক দিচ্ছে প্রাইম ব্যাংক লিমিটেড।

করোনাভাইরাসের প্রেক্ষিতে দেশব্যাপী লকডাউনের কারণে এই রমজানে বেশির ভাগ মানুষ ঘরে বসে অনলাইনে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী কিনছে। এই পরিপ্রেক্ষিতে প্রাইম ব্যাংক গ্রাহকদেরকে সামাজিক দূরত্ব বজায় রাখতে সহায়তার জন্য সুপারস্টোর ও ইকমার্স আউটলেটের সাথে পার্টনারশিপের মাধমে এই সুবিধা প্রদান করছে।

প্রাইম ব্যাংক এর ভিসা ও মাস্টারকার্ড ক্রেডিট কার্ডের গ্রাহকরা মীনাক্লিক, স্বপ্ন, চালডাল,পাঠাও ফুড ও প্রিয়শপ থেকে অনলাইনে কেনাকাটার ক্ষেত্রে এই ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। এই ক্যাশব্যাক সুবিধা ২২ মে পর্যন্ত পাওয়া যাবে।

গ্রাহকরা প্রতি ট্রানজেকশনে সর্বোচ্চ ৩০০ টাকা এবং প্রতিটি অনলাইন পার্টনার আউটলেটে সর্বোচ্চ ১,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। ক্যাম্পেইনটি শেষ হবার পর গ্রাহকদেরকে ক্যাশব্যাক প্রদান করা হবে।

এই ক্যাম্পেইন সম্পর্কে প্রাইম ব্যাংক এর ব্যাংক এর হেড অব কনজিউমার ব্যাংকিং এএনএম মাহফুজ বলেন, করোনাভাইরাসের সংক্রমণের কারণে বর্তমানে বেশির ভাগ মানুষ সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ঘরে বসে অনলাইনে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয় করছেন। প্রাইম ব্যাংক থেকে আমরাও গ্রাহকদেরকে অলটারনেট ব্যাংকিং চ্যানেল ব্যবহারে উৎসাহিত করছি। এর মাধ্যমে তারা যেমন নিজেদের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করতে পারবেন, তেমনি দিনরাত ২৪ ঘন্টা ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

তিনি আরও বলেন, আমরা মনে করি, বর্তমান পরিস্থিতিতে সুপারশপ ও ইকমার্স পার্টনারদের সাথে আমাদের এই ক্যাশব্যাক সুবিধার ফলে গ্রাহকদের অনলাইনে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয় অনেক সাশ্রয়ী হবে।

প্রাইম ব্যাংক এর ২৪-ঘণ্টা কনট্যাক্ট সেন্টার ১৬২১৮ এবং ব্যাংকের ওয়েবসাইট: https://www.primebank.com.bd/ramadan_2020_cashback_offer/