আবার বাবা হলেন ইলন মাস্ক

আবার বাবা হলেন ইলন মাস্ক

আবারও বাবা হয়েছেন মহাকাশ গবেষণা সংস্থা স্পেসএক্স এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইলন মাস্ক। তার প্রেমিকা সঙ্গীত শিল্পী গ্রিমস একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। ইলন মাস্ক নিজে টুইট করে তার বাবা হওয়ার এই খবর জানিয়েছেন সবাইকে।

ইলন মাস্ক-গ্রিমস জুটির এটিই প্রথম সন্তান। সোমবার সন্তানের জন্মের খবর টুইটারে পোস্ট করে মাস্ক লিখেছেন, ‘মা ও নবজাতক এখন ভালো আছে।’ ২০১৮ সাল থেকে প্রেম করছেন ৪৮ বছর বয়সী মাস্ক ও ৩২ বছর বয়সী গ্রিমস। যার আসল নাম ক্লেয়ার বাউচার।

এটা গ্রিমসের প্রথম সন্তান হলেও ইলন মাস্কের আরও ৫ ছেলে রয়েছে। ইতোমধ্যে তিনবার বিবাহবিচ্ছেদ ঘটেছে মার্কিন গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের। এরমধ্যে একজনের সঙ্গেই বিবাহবিচ্ছেদের মতো ঘটনা ঘটেছে দুইবার।

টুইটারে বাবা হওয়ার খবর জানানোর পর তার এক অনুসারী তাকে ছেলেকে কোলে নিয়ে আছেন এমন একটি ছবি পোস্ট করার অনুরোধ জানান। ভক্তের অনুরোধে ইলন মাস্ক পরে ছেলেকে কোলে নিয়ে আছেন এমন একটি ছবি প্রকাশ করেন।

Musk

২০১৮ সালে প্রথমবারের মতো প্রকাশ্যে এসে আলোড়ন সৃষ্টি করেন ইলন-গিমস জুটি। তাদের এই প্রেমের খবর মার্কিন সংগীত জগত ও ব্যবসায়িক মহলকে অবাক করে। চলতি বছরের জানুয়ারিতে এক ইনস্টাগ্রাম পোসে গ্রিমস তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান।