ইয়াবা খেয়ে বিশৃঙ্খলা, বাধা দেয়ায় যুবককে কুপিয়ে হত্যা

ইয়াবা খেয়ে বিশৃঙ্খলা, বাধা দেয়ায় যুবককে কুপিয়ে হত্যা
  • 2
    Shares

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নে ইয়াবা খেয়ে বিশৃঙ্খলা সৃষ্টিতে বাধা দেয়ায় মো. আব্দুল্লাহ ওরফে বাবু (২৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (৩ মে) সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল্লাহ ওরফে বাবু টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের মাঝরপাড়ার আব্দুল মোনাফের ছেলে। হামলাকারীদের মধ্য থেকে হোয়াইক্যং তুলাতুলি এলাকার মো. হোসেন লালু নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন নিহতের স্বজনরা।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেল ৫টার দিকে একই এলাকার ফরিদের জামাই হেলাল (২৪) আব্দুল্লাহর বাড়ির সামনে ইয়াবা খেয়ে বিশৃঙ্খলা করছিলেন। এ সময় আব্দুল্লাহ তাকে বাধা দেন ও বিশৃঙ্খলা করতে বারণ করেন। এ নিয়ে আব্দুল্লাহ সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন হেলাল। তর্কের খবর শুনে আব্দুল্লাহর ভাই উভয়কে শান্ত করে যার যার বাড়িতে পাঠিয়ে দেন।

কিন্তু ক্ষিপ্ত হেলাল সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় রবিউল আলম রবি ও মো. হোসেনের নেতৃত্বে ৮-১০ জনকে নিয়ে আব্দুল্লাহর বাড়িতে হামলা চালায়। ধারালো অস্ত্র নিয়ে তারা আব্দুল্লাহকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে চলে যায়। এ সময় হামলাকারীদের মধ্যে একজনকে আটক করে নিহতের স্বজনরা।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, খবর পেয়ে এসআই নাজমুলের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশের একটি টিম গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় পুলিশ টহল দিচ্ছে।