একই দিনে চার শিশুকে ধর্ষণ করলো বাড়ির কেয়ারটেকার

একই দিনে চার শিশুকে ধর্ষণ করলো বাড়ির কেয়ারটেকার
  • 1
    Share

গাজীপুরের টঙ্গীতে একই বাড়িতে চার শিশু ধর্ষণের শিকার হয়েছে। এদের মধ্যে আট, সাত ও পাঁচ বছর বয়সী তিনটি মেয়ে শিশু এবং অন্যটি তিন বছর বয়সী একটি ছেলে শিশু। ওই শিশুদের শারীরিক পরীক্ষা ও চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (২৬ এপ্রিল) আউচপাড়া মোক্তার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত বেলায়েত হোসেন বেনুকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। তবে বিল্লাল হোসেন (৪৭) নামে আরও এক অভিযুক্ত পলাতক রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, অভিযুক্ত বেলায়েত হোসেন বেনু ও বিল্লাল একই বাড়িতে বসবাস করতেন। ভিকটিম শিশুদের বাবা-মা দিনমজুরের কাজে বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকেন। রোববার সন্ধ্যায় ওই চার শিশু বাড়ির উঠানে খেলাধুলা করছিল। এ সময় বাড়ি নির্জন থাকায় খাবার কিনে দেয়ার কথা বলে একে একে চারটি শিশুটিকে ডেকে এনে নিজ কক্ষে ধর্ষণ করে বেলায়েত ও তার সহযোগী।

ঘটনাটি জানাজানি হয়ে গেলে রাতেই কয়েক হাজার টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায় অভিযুক্তরা। তবে ঘটনার একদিন পর সোমবার স্থানীয় কয়েকজন যুবক পুলিশে খবর দিলে পুলিশ প্রধান অভিযুক্ত বেলায়েতকে আটক করে নিয়ে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, বেলায়েত ওই বাসার কেয়ারটেকার হিসেবে নিয়োজিত ছিল। খাবারের লোভ দেখিয়ে শরীর টিপে দেয়ার কথা বলে গত কয়েক সপ্তাহ ধরেই এমন কাজ করছিল সে।

ওসি মো. এমদাদুল হক আরও জানান, প্রধান অভিযুক্ত বেলায়েত হোসেন বেনুকে আটক করা হয়েছে। সে এ ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।

আমিনুল ইসলাম/এফএ/পিআর