করোনায় আক্রান্ত যুবককে দেখতে গেলেন এমপি

করোনায় আক্রান্ত যুবককে দেখতে গেলেন এমপি
  • 5
    Shares

সাতক্ষীরা থেকে পাঠানো নমুনায় সর্বপ্রথম এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত যুবক বিনেরপোতা এলাকার বেসরকারি সংস্থা ঋশিল্পীর হ্যান্ডিক্যাফটের প্রডাকশন ম্যানেজার।

শুক্রবার সকালে ওই যুবককে সাহস জোগাতে লকডাউনকৃত বাড়িতে হাজির হন সাতক্ষীরা -১ আসনের সংসদ সদস্য মোস্তফা লুৎফুল্লাহ। তার সঙ্গে ছিলেন নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান লিপু।

ওই যুবক তালা উপজেলার নগরঘাটা গ্রামের কাপাসডাঙ্গা গ্রামের বাসিন্দা। বৃৃহস্পতিবার রাত ৯টার দিকে খুলনা মেডিকেল কলেজ থেকে তাকে করোনা আক্রান্তের খবর দেয়া হয়। এরপর স্বাস্থ্য বিভাগ ও প্রশাসন রাতেই ওই বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করে দেয়।

করোনায় আক্রান্ত যুবক ও তার পরিবারকে সাহস জোগাতে স্থানীয় এমপি ও নগরঘাটা ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান লিপু ওই বাড়িতে যান।

এ বিষয়ে সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ বলেন, করোনাভাইরাসে আক্রান্ত যুবককে দেখতে নগরঘাটা ইউনিয়নের কাপাসডাঙ্গা গ্রামের বাড়িতে যাই আমরা। এ সময় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপুও ছিলেন। আক্রান্ত যুবক ভালো আছেন। মানসিক শক্তি অটুট আছে তার। আমরা সবাই তার পাশে আছি।

mp

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার বলেন, বৃহস্পতিবার রাতে মোবাইলে খুলনা থেকে আমাদেরকে বিষয়টি জানানো হয়। এরপর তালা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি টিম করোনা শনাক্ত হওয়া ওই যুবকের বাড়িতে পাঠানো হয়।

তিনি বলেন, ওই যুবকের বাড়িসহ আশপাশের ১০ বাড়ি লকডাউন করা হয়েছে। ওই যুবককে বাড়িতে কোয়ারেন্টাইন করা হয়েছে। তাকে হাসপাতালে নেয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি। তার পরিবার ও আশপাশের লোকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।