কুমিল্লা জেলায় আজ রবিবার ১৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে

  • 15
    Shares

স্টাফ রিপোর্টার, মিতু আক্তারঃ- কুমিল্লা জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ২৩২ জনে।

আজকের রিপোর্টে দাউদকান্দির ১ জন, মুরাদনগরের ১জন ও দেবিদ্বারের ১ জনসহ ৩ জনকে মৃত দেখানো হয়েছে।।ফলে মৃত্যু সংখ্যা ৯১ জন হলো ।

আজকের রিপোর্টে ৩৪ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা হলেন সিটি করপোরেশনে ৩ জন, দেবিদ্বারে ৭ জন, বুড়িচংয়ে ৯ জন, নাঙ্গলকোটে ৪ জন, বরুড়ায় ৭ জন ও সদর দক্ষিণে ৪ জন।

আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে- সিটি করপোরেশনে ৫৫ জন, আদর্শ সদরে ১০ জন, দেবিদ্বারে ১০ জন, দাউদকান্দিতে ১ জন, চৌদ্দগ্রামে ১০ জন, মুরাদনগরে ১৮ জন, সদর দক্ষিণে ২১ জন, নাঙ্গলকোটে ১৭ জন, বরুড়ায় ৫ জন, বুড়িচংয়ে ৯ জন, লালমাইয়ে ১ জন ও ব্রাহ্মণপাড়ায় ১ জন।

রবিবার (২৮ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৩১৬ জন, মুরাদনগর ২৩৭ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ৮২১ জন, লাকসামে ১৯১ জন, চান্দিনায় ১৮৮ জন, তিতাসে ৯৩ জন, দাউদকান্দিতে ১৪০ জন, বরুড়ায় ৮৪ জন, বুড়িচংয়ে ১৬৭ জন, মনোহরগঞ্জে ৮৭ জন, ব্রাহ্মণপাড়ায় ৫২ জন, নাঙ্গলকোটে ১৮৯ জন, হোমনায় ১১০ জন, কুমিল্লা সদর দক্ষিণে ৯৬ জন, লালমাইয়ে ৪৪ জন, চৌদ্দগ্রামে ২৪১ জন, আদর্শ সদরে ১২২ জন, মেঘনায় ২৮ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৮ হাজার ৩০৮ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ১৬ হাজার ৭১৪ জনের। এর মধ্যে ৩ হাজার ২৩২ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৯১ জন এবং সুস্থ হয়েছে মোট ১ হাজার ৩০৬ জন।