কুড়িগ্রামে একই পরিবারের তিনজন করোনা আক্রান্ত

কুড়িগ্রামে একই পরিবারের তিনজন করোনা আক্রান্ত
  • 1
    Share

কুড়িগ্রামে রোববার একই পরিবারের ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ঢাকার কেরাণীগঞ্জ ফেরত যুবক (২৬), তার শ্যালক (১৬) ও ৫ বছর বয়সী মেয়ে রয়েছে।

এরা সকলেই কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া গ্রামের বাসিন্দা বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। এনিয়ে জেলায় ৯ জনের শরীরে অস্তিত্ব পাওয়া গেল।

তবে কুড়িগ্রাম সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম জানান, রোগীদের ঠিকানা কাঁঠালবাড়ী ইউনিয়নের পাঠানপাড়া হিসেবে লিপিবদ্ধ আছে।

অপরদিকে সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, রোগীর বাড়ি রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের মাধাই গ্রামে। সংশ্লিষ্ট থানা এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

রাজারহাট সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য বিপ্লব আলী জানান, আক্রান্ত যুবকের বাড়ি মূলত কুড়িগ্রাম সদর উপজেলার নতুন রেলওয়ে স্টেশন সংলগ্ন দক্ষিণে। তার শ্বশুরবাড়ি রাজারহাট উপজেলার মাধাই মৌজার পাঠান পাড়ায়। ঢাকার কেরানীগঞ্জ থেকে শ্বশুরবাড়ি আসার পরপরই সেখান থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। বর্তমানে সেখানেই অবস্থান করছে পরিবারটি।

কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, গতকাল পর্যন্ত জেলা থেকে ৩৭৮ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। এরমধ্যে ২৫৭ জনের ফলাফল পাওয়া গেছে। যাদের মধ্যে ৯ জন করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত ৯ জনের মধ্যে কুড়িগ্রাম সদরে ৪ জন, রৌমারীতে ৩ জন এবং একজন করে ফুলবাড়ি ও চিলমারীর বাসিন্দা।

নাজমুল হোসেন/এফএ/এমএস