কৃষকের ধান কেটে মাড়াই করে দিলেন যুবলীগ নেতা

কৃষকের ধান কেটে মাড়াই করে দিলেন যুবলীগ নেতা

নেতাকর্মীদের নিয়ে কৃষকের জমিতে ধান কাটলেন। মাথায় করে ধানের বোঝা কৃষকের বাড়িতে নিয়ে গেলেন। তারপর মাড়াই করে কৃষকের ঘরে ধান তুলে দিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত গাজীপুর মহানগরীর ২৪ নম্বর ওয়ার্ডের ভানুয়া এলাকার কৃষক শাহজাহানের এক বিঘা জমির ধান নেতাকর্মীদের নিয়ে কেটেছেন রাসেল। পরে ধান নিজে মাথায় বহন করে কৃষকের বাড়িতে নিয়ে যান। এরপর তা মাড়াই করে কৃষকের ঘরে তুলে দেন তিনি।

gazipur-(2)

যুবলীগের নেতাকর্মীরা এলাকায় কৃষকের ধান কেটে দিচ্ছেন এমন খবরে ভানুয়া গ্রামের সাধারণ কৃষক ও এলাকাবাসী সেখানে ভিড় জমান। বিপদে কৃষকের পাশে দাঁড়ানোর জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এলাকাবাসী।

এ ব্যাপারে কামরুল আহসান সরকার রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পেয়ে নেতাকর্মীরা কৃষকের ধান কাটার কাজ করছেন। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান কৃষককে সহযোগিতার কথা বলেছেন। তাদের নির্দেশে শুক্রবার নেতাকর্মীদের নিয়ে শাহজাহানের জমিতে ধান কেটে দিলাম। অসহায়-কর্মহীন কৃষকসহ সর্বস্তরের মানুষের পাশে যুবলীগের নেতাকর্মীরা সবসময় থাকবে। যতদিন কৃষকের জমির ধান ঘরে তোলা শেষ না হবে ততদিন এ কর্মসূচি চলবে।

gazipur-(2)

ধান কাটায় অংশ নেন ওই ওয়ার্ডের যুবলীগ নেতা সম্রাট, লুইন, খোরশেদ, শফিকুল, ২৩ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক সাখাওয়াত হোসেন ও যুবলীগ নেতা টুটুল, মহানগর যুবলীগ নেতা অজিদ সরকার, ২৫ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা ইসতিয়াক ও শরিফুল ইসলাম প্রমুখ।

আমিনুল ইসলাম/এএম/পিআর