• 2
    Shares
বাড়িসারাদেশকেরানীগঞ্জে আরও ৬ র‌্যাব সদস্যের করোনা, আক্রান্ত দেড়শ পার

কেরানীগঞ্জে আরও ৬ র‌্যাব সদস্যের করোনা, আক্রান্ত দেড়শ পার

  • 2
    Shares

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় ছয় র‌্যাব সদস্যসহ একদিনে নতুন করে আরও ১৭ জন নতুন রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫১ জনে।

বৃহস্পতিবার রাত ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২৫ থেকে ৬৫ বছর বয়সী নতুন আক্রান্তরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার বিকেলে থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন সময়ে আসা পরীক্ষার ফলাফলের মাধ্যমে একদিনে নতুন করে ওই ১৭ রোগী শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে র‌্যাব-১০ এর ছয় সদস্য রয়েছেন। এতে করে দুইদিনে র‌্যাব-১০ এর মোট ১১ জন সদস্য আক্রান্ত হলেন।

নতুন আক্রান্তদের নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫১ জনে। এছাড়াও এ পর্যন্ত আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয় বৃদ্ধের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পাঁচজন।

নতুন আক্রান্তদের মধ্যে তিনজনকে তাদের নিজ বাড়িতে আইসলোশনে রাখা হয়েছে জানিয়ে ডা. মোবারক বলেন, বাকিদের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত প্রক্রিয়াধীন। কেরানীগঞ্জে প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকি এড়াতে ইতোমধ্যে আক্রান্তদের স্বজনদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments