কেরানীগঞ্জে একদিনে করোনা আক্রান্ত ৫, মোট ৮৩

কেরানীগঞ্জে একদিনে করোনা আক্রান্ত ৫, মোট ৮৩
  • 1
    Share

আসাদুজ্জামান সুমন, ঢাকা দক্ষিণ

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় একদিনে নতুন করে আরও পাঁচজন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে কেরানীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৩ জনে।

শনিবার (২৫ এপ্রিল) রাত ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর মোবারক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা আক্রান্তরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। তাদের বয়স ১৩ থেকে ৬৩ বছরের মধ্যে। এদের মধ্যে তিনজন নারী বাকিরা পরুষ।

স্বাস্থ্য কর্মকর্তা জানান, শনিবার সন্ধ্যায় পরীক্ষার ফলাফলের মাধ্যমে একদিনে নতুন করে আরও ৫ রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে কেরানীগঞ্জে গত দুই দিনে মোট ১৩ জন নতুন রোগী শনাক্ত করা হলো। যার ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৩ জনে। এছাড়া এ পর্যন্ত আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চার বৃদ্ধের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনজন।

নতুন ১৩ জন করোনা আক্রান্তের মধ্যে একই পরিবারের চারজন আছে জানিয়ে ডা. মোবারক বলেন, শনিকার নতুন করে যে পাঁচজন শনাক্ত হয়েছে তাদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। বাকিদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেরানীগঞ্জে প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সংক্রমণের ঝুঁকি এড়াতে ইতোমধ্যে আক্রান্তদের স্বজনদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে তাদের হোম কোয়ারেন্টানে থাকতে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

এমএসএইচ