খালি গলায় গান গেয়ে ভক্তদের মন জয় করে নিলো এম .এম.আর

  • 177
    Shares

অনলাইন জগতে খুবই জনপ্রিয় সংগীতশিল্পী এম এম আর মাহফুজ তাঁর গানের ছন্দে ভক্তদের মাতিয়ে রেখেছেন। তিনি সিলেটের মৌলভীবাজার জেলার কমলগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী এম ।ভক্তদের কাছে তিনি (এম .এম.আর) নামেই বেশি পরিচিত, পড়াশোনার পাশাপাশি বাবার রাজমিস্ত্রির কাজে সহযোগিতার করেও নিজের ছোট্ট ব্যবসা সামলিয়ে খালি গলায় গান গেয়ে খুব অল্প দিনে শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন তরুণ গায়ক মাহফুজ।

তিনি অনলাইন সংগীত জগতে খুবই জনপ্রিয় একজন গায়ক হিসেবে পরিচিত। তাঁর মধুর কণ্ঠে গাওয়া গানে সকলেই মুগ্দ্ধ হয়ে যান। আর সোশ্যাল মিডিয়া অন্যান্য সংগীত শিল্পীদের তুলনায় তাঁর জনপ্রিয়তা অনেকটাই বেশি।

এদিকে মাহফুজের ইউটিউব ও ফেসবুক পেজে কয়েক মিলিয়ন ভিউয়ার্সরা উপভোগ করছেন তার খালি গলা গাওয়া এই গানগুলো। ইতিমধ্যে তার গাওয়া সবচাইতে বেশি সাড়া পাওয়া উল্লেখিত গানগুলো হচ্ছে, প্রেমের সমাধি, সাথী তুমি আমার জীবনে, লাল শাড়ি পরিয়া কন্যা, যাবার আগে দোহাই লাগে, তুমি বন্ধু আমার চির সুখে থেকো, ওগো আমার সুন্দর মানুষ,কি ছিলো আমার,হিন্দি গানের হামারি আধুরি কাহানি সহ ৯০ দশকের বাংলা, হিন্দি,উর্দ ,ইসলামিক গানের মতো এমন অসংখ্য জনপ্রিয় গান বর্তমানে ইউটিউবে ভাসছে ।