গোপালগঞ্জে এটিএন বাংলা প্রতিনিধির ওপর হামলা: বিএমএসএফ’র প্রতিবাদ

গোপালগঞ্জে এটিএন বাংলা প্রতিনিধির

মোঃ শোয়েব হোসেন ।। গোপালগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি “চৌধুরী হাসান মাহমুদ’র ওপর সন্ত্রাসি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএমএসএফ।

তিনি পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হন। এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং অনতিবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।

এক বিবৃতিতে বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর অবিলম্বে হামলাকারি সন্ত্রাসিদের গ্রেফতারের দাবি করে বলেন, গণমাধ্যম দিবসে খোদ গোপালগঞ্জের মানুষ সাংবাদিকদের ওপর হামলা চালিয়ে বাংলাদেশের মানচিত্রের অপমান করলো।

গণমাধ্যম সপ্তাহের মধ্যে সাংবাদিকের ওপর হামলায় জাতিরজনকের জন্মভূমি আজ লজ্জিত। প্রতিনিয়ত সাংবাদিকরা মার খাচ্ছে। ধৈর্য্যের বাঁধ ভেঙ্গে যাচ্ছে। আজ নিখোঁজ সাংবাদিক কাজলকে পরিবারের কাছে ফিরিয়ে না দিয়ে পাপিয়াকান্ডে জড়িত এমপির মামলায় যশোর কারাগারে শোন এ্যারেস্ট দেখানো হয়েছে। সাংবাদিকদের সাথে তামাশা করছে সরকার বিরোধী একটি চক্র। সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই এসব করা হচ্ছে। সরকারকে অপশক্তির চক্রান্তের ফাঁদে না পড়ে সুচিন্তিত ভাবে কাজ করারও আহবান করা হয়।