গোবিন্দগঞ্জে আরও ৭ দিনের লকডাউন ঘোষণা ।

  • 9
    Shares
 গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা করোনা কমিটির সিদ্ধান্তের আলোকে পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা বেড়ে যাবার কারনে আরো ৭ দিনের লকডাউন বাড়ানো হয়েছে।
গোবিন্দগঞ্জ পৌরসহ গোবিন্দগঞ্জ থানার কয়েকটি ইউপির কিছু এলাকায় আশংকা ভাবে করোনা রোগী বেড়ে যাবার কারনে গত ১৪ জুন হতে পৌরসভার ৬নং ওয়ার্ডসহ ৫, ৭ ও ৮ নং ওয়ার্ড এর আংশিক সহ কয়েকটি ইউপির কিছু এলাকায় লকডাউন ঘোষণা করা হয়।
কিন্তু দুঃখের বিষয় পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা না কমে বরং বেড়ে যাবার কারনে আজকের সভায় আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন বাড়াতে হয়। সেই সাথে পৌর এলাকায় লকডাউন নিশ্চিত কল্পে জরুরি ও অতিবো নিত্য প্রয়োজনীয় দ্রবাদি ছাড়া কোন দোকান খোলা না রাখাসহ পৌর এলাকায় কোন সিএনজি, অটোরিকশা, রিকশা, ভ্যান, নছিমন ও করিমন চলাচল বন্ধ করারও সিদ্ধান্ত হয়েছে।
এর প্রেক্ষিতে মিটিং এ উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণবর্মনের সভাপতিত্বে সহকারী কমিশনার ভূমি নাজির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম, অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান,
প্যানেল মেয়র-২ পৌর কাউন্সিলর রিমন তালুকদার, কাউন্সিলর শাহীন আকন্দসহ নেতৃবৃন্দ গুরত্বপূর্ণ পয়েন্টে লকডাউন নিশ্চিত করনের লক্ষে হেঁটে হেঁটে প্রচারণা চালান। এবং পৌরবাসীকে ব্যক্তি ও পরিবারের স্বার্থে লকডাউন মেনে জরুরি প্রয়োজন ব্যতিত বাড়ি থেকে বের না হবার জন্য অনুরোধ করা হয়।