বাড়িবিনোদনগ্রেটার সঙ্গে প্রিয়াঙ্কার জোট

গ্রেটার সঙ্গে প্রিয়াঙ্কার জোট

নিজ দেশ ভারত থেকে বর্তমানে অনেক দূরে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে নিউইয়র্ক আছেন বলিউডের এই অভিনেত্রী। তবে সেখান থেকেই করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতি মোকাবিলার জন্য ভারত-নিউইয়র্কের জন্য যতোটুকু সম্ভব করে যাচ্ছেন পিসি।

এদিকে, করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য রাষ্ট্রসংঘের শিশু তহবিল-এ (UNICEF) ৭৫ লাখ টাকা অনুদান দিয়েছেন সুইডেনের পরিবেশ আন্দোলনকর্মী গ্রেটা থুনবার্গ।

চমকপ্রদ তথ্য হলো- এবার গ্রেটার সঙ্গে হাত মিলিয়েছেন ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়াও। দু’জনে মিলে একসঙ্গে একটি ক্যাম্পেইনে অংশ নেবেন বলে নিশ্চিত করেছেন প্রিয়ঙ্কা।

নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি লিখেছেন- “শিশুদের উপর কোভিড-১৯ এর প্রভাব পড়ছে এটি সত্যিই খুব হৃদয় বিদারক। তাদের এই মুহূর্তে খাদ্যের ঘাটতি, স্বাস্থ্যসেবা ব্যবস্থা, সহিংসতা সহ্য করতে হচ্ছে। তাই আমাদের তাদের রক্ষা করতে হবে। আর এই ক্যাম্পেইনে আমার সঙ্গে অংশগ্রহণ করো গ্রেটা এবং ইউনিসেফ।”

কিছুদিন আগে ‘গ্লোবাল সিটিজেন’ নামক একটি কনসার্টে অংশ নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে তার সঙ্গে আরও ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কয়েকজন তারকা এবং বলিউড বাদশা শাহরুখ খানও।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments