চতুর্থবারের মতো ‘করোনা পজিটিভ’ দিবালা

চতুর্থবারের মতো ‘করোনা পজিটিভ’ দিবালা
  • 4
    Shares

করোনাভাইরাস যেন জেকে বসেছে আর্জেন্টাইন তারকা ফুটবলার পাওলো দিবালার শরীরে। সব নিয়মকানুর ও স্বাস্থ্যবিধি মেনে চলার সত্ত্বেও প্রায় দেড় মাস ধরে করোনায় আক্রান্ত ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের এ ফরোয়ার্ড।

গত ২১ মার্চ দিবালা নিজেই জানিয়েছেন তিনি ও তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনির কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এরপর থেকে পুরোপুরি আইসোলেশনে থাকলেও, করোনা থেকে সুস্থ হতে পারছেন না দিবালা।

গত ছয় সপ্তাহে চতুর্থবারের মতো করোনা পজিটিভ এসেছে দিবালার নমুনা পরীক্ষার ফল। স্প্যানিশ টিভি অনুষ্ঠান এল চিরিঙ্গিতোর খবর মোতাবেক, গত ছয় সপ্তাহে চারবার পরীক্ষা করা হয়েছে দিবালার। প্রতিবারই ফল এসেছে পজিটিভ।

সম্প্রতি এক বিবৃতিতে দিবালা জানিয়েছিলেন তিনি কীভাবে এ ভাইরাসের বিরুদ্ধে লড়ছেন এবং শ্বাসকষ্টের সমস্যা ঠিক কতটা ভোগাচ্ছে তাকে। সেখানে তিনি এও জানিয়েছেন যে, তার বান্ধবী আগের চেয়ে সুস্থবোধ করলেও, নিজের সমস্যা দূর হয়নি তখনও।

জুভেন্টাসের তৃতীয় খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন দিবালা। তার আগে ব্লেইস মাতুইদি এবং ড্যানিয়েল রুগানিও করোনা পজিটিভ ছিলেন। তবে সুস্থ হয়ে গেছেন দুজনই। কিন্তু দিবালারই মিলছে না করোনা নেগেটিভ সার্টিফিকেট।

এদিকে আগামী ৪ মে থেকে মাঠের অনুশীলনে ফিরবে জুভেন্টাস। সেই অনুশীলনে দিবালার থাকার সম্ভাবনা নেই বললেই চলে। তবে লিগ শুরুর আগে করোনা নেগেটিভ প্রমাণিত হলে পুনরায় মাঠে ফিরতে কোন বাধা থাকবে না তার।

এসএএস/পিআর