চাঁপাইনবাবগঞ্জে এক শিশুসহ আবার ও নতুন করে তিনজন করোনায় আক্রান্ত

চাঁপাইনবাবগঞ্জে এক শিশুসহ আবার ও নতুন করে তিনজন করোনায় আক্রান্ত
  • 1
    Share

রিপোর্টঃ মোঃ শোয়েব হোসেন ।। চাঁপাইনবাবগঞ্জে এক শিশুসহ আবার ও নতুন করে তিনজন করোনায় আক্রান্ত।

নিজস্ব প্রতিবেদকঃ বুধবার(৬ মে) একদিনে চাঁপাইনবাবগঞ্জের ৯ জনের দেহে করোনা ভাইরাস সনাক্তের পর বৃহস্পতিবার(৭ মে) আরো ৩ জনের দেহে করোনার দেখা মিলেছে। এরমধ্যে এক শিশুও রয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিস রাতে এই তথ্য নিশ্চিত করেছে।

চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন অফিস সূত্র জানায়, স্বাস্থ্য বিভাগ থেকে বৃহস্পতিবার রাতে আসা করোনার নমুনা পরীক্ষার প্রতিবেদনে তিনজনের দেহে করোনা সনাক্তের তথ্য পাওয়া গেছে। করোনা ভাইরাসে আক্রান্ত তিনজনের মধ্যে ২ জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ও একজন নাচোল উপজেলার।

ওই সূত্র জানায়, করোনা আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জ সদরের দু’জন হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর গ্রামের ৪০ বছর বয়স্ক এক ব্যক্তি। তিনি মুন্সিগঞ্জের মাওয়ায় রেল প্রকল্পে চাকরী করেন এবং সুন্দুরপুর ইউনিয়নের চন্দ্রনারায়ণপুর মাদ্রাসা মোড়ের ২০ বছরের এক যুবক। তিনি নির্মাণ শ্রমিক। নারায়ণগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের বাড়ি এসছেন। নাচোল উপজেলার নাচোল থানাপাড়ার আক্রান্তটি হচ্ছে ১২ বছর বয়স্ক শিশু।একটি কিন্ডার গার্টেনের সপ্তম শ্রেণীর ছাত্র। তার পিতা স্বাস্থ্য বিভাগে চাকরী করেন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জে গত ২০ ও ২১ এপ্রিল সদর উপজেলার দু’জনের দেহে প্রথম করোনা ভাইরাস ধরা পড়ে। এরপর বুধবার (৬ মে ) চাঁপাইনবাবগঞ্জের তিনজন, নাচোলের তিনজন, ভোলাহাটের ২ জন ও শিবগঞ্জের একজন মিলিয়ে মোট ৯ জনের দেহে করোনা ভাইরাস ধরা পড়ে। বৃহস্পতিবারের ৩ জন মিলিলে চাঁপাইনবাবগঞ্জে মোট আক্রান্তের পরিমাণ দাঁড়াল ১৪ জনে।