ঝালকাঠিতে স্বেচ্ছাসেবক লীগের পিপিই বিতরণ

রহিম রেজা, ঝালকাঠি ।। ঝালকাঠিতে সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠন ও দলীয় নেতাকর্মীদের মাঝে পারসোনাল প্রটেক্টিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পিপিই বিতরণ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির পিপিই সংগঠনের নেতৃবৃন্দের হাতে তুলে দেন। পরে তিনি ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি কাজী খলিলুর রহমানের হাতে সদস্যদের জন্য পিপিই তুলে দেন। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইজাজ তালুকদারের ব্যক্তিগত সহায়তায় পিপিই কিনে, তা বিতরণ করা হয়। পিপিই বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, স্বাস্থ্য অধিপ্তরের সহকারী পরিচালক ডা. মানস কৃষ্ণ কুন্ড, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নুরুজ্জামান সেলিম ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইজাজ তালুকদার।
  • 1
    Share

রহিম রেজা, ঝালকাঠি ।। ঝালকাঠিতে সাংবাদিক, স্বেচ্ছাসেবী সংগঠন ও দলীয় নেতাকর্মীদের মাঝে পারসোনাল প্রটেক্টিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পিপিই বিতরণ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির পিপিই সংগঠনের নেতৃবৃন্দের হাতে তুলে দেন। পরে তিনি ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি কাজী খলিলুর রহমানের হাতে সদস্যদের জন্য পিপিই তুলে দেন। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইজাজ তালুকদারের ব্যক্তিগত সহায়তায় পিপিই কিনে, তা বিতরণ করা হয়।

পিপিই বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, স্বাস্থ্য অধিপ্তরের সহকারী পরিচালক ডা. মানস কৃষ্ণ কুন্ড, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নুরুজ্জামান সেলিম ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইজাজ তালুকদার।