ঝালকাঠির কাঁচাবাজার পরিদর্শন করলেন কৃষি সচিব

রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি ।। ঝালকাঠিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করে বেচাকেনায় দৃষ্টান্ত স্থাপন করা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের অস্থায়ী কাঁচাবাজার পরিদর্শন করেছেন কৃষি সচিব মো. নাসিরুজ্জামান। আজ শনিবার দুপুরে তিনি কাঁচাবাজারে প্রবেশ করে সামাজিক দূরত্বে মানুষের কেনাকাটা দেখে সন্তোষ প্রকাশ করেন। বিক্রেতারাও ন্যায্যমূল্যে সবজি ও মাছ বিক্রি করায় খুশি কৃষি সচিব। বাজারের প্রতিটি দোকান ঘুরে দেখেন তিনি। কৃষি সচিব বাজারের পরিবেশ আরো ভালো করার জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দেন। বাজার পরিদর্শনকালে জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান উপস্থিত ছিলেন।
  • 4
    Shares

রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি ।। ঝালকাঠিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করে বেচাকেনায় দৃষ্টান্ত স্থাপন করা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের অস্থায়ী কাঁচাবাজার পরিদর্শন করেছেন কৃষি সচিব মো. নাসিরুজ্জামান। আজ শনিবার দুপুরে তিনি কাঁচাবাজারে প্রবেশ করে সামাজিক দূরত্বে মানুষের কেনাকাটা দেখে সন্তোষ প্রকাশ করেন।

বিক্রেতারাও ন্যায্যমূল্যে সবজি ও মাছ বিক্রি করায় খুশি কৃষি সচিব। বাজারের প্রতিটি দোকান ঘুরে দেখেন তিনি। কৃষি সচিব বাজারের পরিবেশ আরো ভালো করার জন্য জেলা প্রশাসনকে নির্দেশ দেন। বাজার পরিদর্শনকালে জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান উপস্থিত ছিলেন।