বাড়িখেলাধুলাক্রিকেটতুমি তো করোনাভাইরাসের চেয়েও জঘন্য : কার ওপর খেপলেন গেইল?

তুমি তো করোনাভাইরাসের চেয়েও জঘন্য : কার ওপর খেপলেন গেইল?

একটা সময় তারা জাতীয় দলে একই সঙ্গে খেলেছেন। কাঁধে কাঁধ মিলিয়ে দলকে ওয়েস্ট ইন্ডিজকে জিতিয়েছেন কত ম্যাচ। সেই বন্ধুর সঙ্গে এবার লেগে গেল ক্রিস গেইলের। ক্ষুব্ধ গেইল সাবেক সতীর্থকে তুলনা করলেন সাপের সঙ্গে, গাল দিলেন ‘করোনাভাইরাসের চেয়েও জঘন্য’ বলে।

সেই সতীর্থের নাম রামনরেশ সারওয়ান। কিন্তু কেন হঠাৎ তার ওপর এতটা খেপলেন গেইল? এমনিতে তো ক্যারিবীয় ওপেনারকে বেশ আমোদিই দেখা যায়, সচরাচর কারও সমালোচনা করেন না।

আসলে ঝামেলাটা বেঁধেছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)। গেইলের দাবি, সিপিএলের দল জ্যামাইকা তালাওয়াহতে সারওয়ান যোগ দেয়ার পরই ষড়যন্ত্র শুরু করেছেন। তাকে বাদ দেয়ার পেছনে সাবেক এই সতীর্থরই হাত রয়েছে, মনে করেন গেইল।

sarwan.jpg

কিছু দিন আগেই সারওয়ান সহকারী কোচ হিসেবে যোগ দিয়েছেন জ্যামাইকা তালাওয়াহতে। তারপরই গেইলকে ছেড়ে দেয় দলটি। সিপিএলে পরপর চারটি মৌসুম জ্যামাইকা তালাওয়াহের হয়ে খেলেছেন গেইল। পরের দুই মৌসুম সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেললেও ক্যারিবীয় ব্যাটিং দানব আবার ফেরত এসেছিলেন জ্যামাইকায়। এবার তাকে বাদ দিয়েছে দলটি।

আর এই কাজের পেছনে সারওয়ানের প্রতিহিংসাপরায়ণ মনোভাব কাজ করেছে, মনে করেন গেইল। এক ইউটিউব ভিডিওতে তিনি বলেন, ‘সারওয়ান, এই মুহূর্তে করোনাভাইরাসের চেয়েও জঘন্য তুমি। তালাহওয়াতে যা হয়েছে, তাতে বড় খেল খেলেছ তুমি। তুমিই সেই মানুষ যে, আমার জন্মদিনের পার্টিতে অনেক বড় বড় কথা বলেছিল। আমরা কতদূর থেকে স্ট্রাগল করে এই জায়গায় এসেছি, এই সবই তুমি বলেছিলে।’

ক্ষুব্ধ গেইল আরও বলেন, ‘সারওয়ান তুমি সাপ। তুমি নিশ্চয়ই জানো যে, ক্যারিবিয়ানদের মধ্যে ভালোবাসার পাত্র তুমি মোটেই নও। তুমি খুবই প্রতিহিংসাপরায়ণ। তুমি এক্কেবারে অপরিণত। তুমি পিছনে গিয়ে ছুড়ি মারার লোক। আবার কখন দল বদলের কথা ভাবছো?’

এমএমআর/এমএস

RELATED ARTICLES

Most Popular

Recent Comments