বাড়িকরোনাভাইরাসদাফনের পর জানা গেল করোনাভাইরাসে মৃত্যু

দাফনের পর জানা গেল করোনাভাইরাসে মৃত্যু

রংপুরের পাঁচ জেলায় গত ২৪ ঘণ্টায় পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রংপুর মেডিকেল কলেজের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করলে পাঁচজনের করোনা শনাক্ত হয়।

এর মধ্যে ঠাকুরগাঁওয়ের হরিপুরের একজন, গাইবান্ধার পলাশবাড়ীর একজন, লালমনিরহাটের আদিতমারী উপজেলার একজন, কুড়িগ্রাম সদরের একজন এবং নীলফামারীর কিশোরগঞ্জের একজন। রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ একেএম নুরুন্নবী লাইজু এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার আক্রান্ত গোলাম মোস্তফা (৬২) নামে এক বৃদ্ধ ২৫ এপ্রিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী।

তিনি বলেন, ২৫ এপ্রিল সার্জারি ওয়ার্ডে ভর্তির পর ২৬ এপ্রিল তিনি মারা যান। মৃত্যুর পর তার নমুনা নিয়ে পরীক্ষা করা হয়। মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজের ল্যাবে যে ১৮৮ জনের নমুনার ফলাফল প্রকাশ করা হয় সেখানে ওই বৃদ্ধের করোনা শনাক্ত হয়।

খোঁজ নিয়ে জানা যায়, মৃত গোলাম মোস্তফা নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের সোহরাব মাস্টারপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

নীলফামারীর সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন বলেন, ওই বৃদ্ধের করোনা পরীক্ষার ফলাফল আসার আগেই দাফন সম্পন্ন করা হয়েছে। ফলে তার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন এবং পরিবারের সব সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

জিতু কবীর/এএম/পিআর

RELATED ARTICLES

Most Popular

Recent Comments