বাড়িঅন্যান্য খবরদেশের দীর্ঘকায় মানুষ জিন্নাত আলী আর নেই

দেশের দীর্ঘকায় মানুষ জিন্নাত আলী আর নেই

বাংলাদেশের সবচেয়ে দীর্ঘকায় মানুষ জিন্নাত আলী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (২৭ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে তার মৃত্যু হয় বলে জাগো নিউজকে জানিয়েছেন জিন্নাতের বড় ভাই ইলিয়াস আলী।

তিনি বলেন, ‌‘শৈশব থেকে হরমোনের জটিলতায় ভুগছিলেন জিন্নাত আলী। এ কারণে তিনি অস্বাভাবিক উচ্চতা নিয়ে বেড়ে ওঠেছেন। সম্প্রতি মস্তিস্কে টিউমার আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। হাসপাতালের নিউরো-সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে মারা গেছেন’।

এর আগে সোমবার রাত ৮টার দিকে৷ চমেক হাসপাতালের অধ্যাপক ডা. নোমান খালেদ চৌধুরী জাগো নিউজকে বলেছিলেন, ‘সকালে (সোমবার) জিন্নাত আলীকে যখন নিউরো-সার্জারিতে আনা হয়, তখন তিনি অজ্ঞান ছিলেন। উনার পরিস্থিতি এতই জটিল যে, তার আর জ্ঞান ফেরার সম্ভাবনা নেই। বর্তমানে তিনি হাসপাতালের আইসিইউতে ভেন্টিলেশন সাপোর্টে আছেন। উনার মস্তিস্কে টিউমার আছে এবং সেটা খুব বড়। এই মুহূর্তে টিউমার অস্ত্রোপচারের মাধ্যমে অপসারণ ডিভিকাল্ট এবং কোনো সম্ভাবনা নেই বললেই চলে’।

প্রসঙ্গত, প্রায় দেড় বছর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছিলেন জিন্নাত আলী। সে সময় জিন্নাতের চিকিৎসায় সহায়তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী। এছাড়া প্রধানমন্ত্রীর তহবিল থেকে আর্থিক সহযোগিতায় জিন্নাতকে তার এলাকায় একটি দোকানও করে দেওয়া হয়।

এমআরএম

RELATED ARTICLES

Most Popular

Recent Comments