নাটোরে করোনায় আক্রান্ত মেডিকেল অফিসার

Songbad Porun - সংবাদ পড়ুন
  • 5
    Shares

নাটোরে আরও একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি নাটোর আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার (অল্টারনেটিভ মেডিসিন)। চারদিন আগে তিনি পরীক্ষার জন্য নমুনা জমা দিলে বুধবার (২৯ এপ্রিল) রাতে তার পজিটিভ রিপোর্ট আসে।

বুধবার (২৯ এপ্রিল) রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে প্রেরিত ফলাফলে জানানো হয় ওই চিকিৎসক করোনা পজিটিভ। নাটোর সিভিল সার্জনের কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে, রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে রিপোর্ট পাওয়ার পর ওই চিকিৎসকের সাথে স্বাস্থ্য বিভাগসহ জেলা ও পুলিশ প্রশাসন তার সাথে তার বলারিপাড়ার বাসভবনে যোগাযোগ করে করোনা পজেটিভ রিপোর্টের কথা জানালে তিনি সুস্থ রয়েছেন বলে জানান।

নাটোর সদর হাসপাতালরে সহকারী পরিচালক ডাঃ মোঃ আনছারুল হক জানান, ওই চিকিৎসকসহ কয়েকজন ডাক্তার ও স্বাস্থ্য কর্মী নিশ্চিত হওয়ার জন্য কদিন আগে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সকলের রেজাল্ট নেগেটিভ আসলেও তার পজেটিভ আসে। তিনি সুস্থ রয়েছেন এবং তার কোন ধরনের সমস্যা নেই।

জেলা সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বলেন, যেহেতু নমুনায় পজেটিভ তাই ওই চিকিৎসককে কোয়ারেন্টাইনে রাখাসহ তার বাড়ি লকডাউন করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।