পিকআপ ভ্যানসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী পিংকন কারাগারে

পিকআপ ভ্যানসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী পিংকন কারাগারে
  • 1
    Share

রাজধানীর গাবতলী থেকে ৩৬৩ বোতল ফেনসিডিল ভর্তি পিকআপ ভ্যানসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী হেফজুর রহমান পিংকনকে (৩২) কারাগারে পাঠিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম মানুনুর রশীদ তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রোববার (৩ মে) আদালতের দারুস সালাম থানার সাধারণ নিবন্ধন শাখার মুন্সি পুলিশের কনেস্টেবল জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাদক ব্যবসায়ী পিংকনকে শনিবার আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত সংস্থা র‌্যাব। অপরদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শুক্রবার রাতে র‌্যাব-৪ এর একটি দল সাভার মডেল থানাধীন সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৭৪৩ বোতল ফেনসিডিল ভর্তি ট্রাকসহ মো. রুমান (৩০) ও শরিফুল ইসলাম (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের তথ্য মতে রাতে র‌্যাব-৪ এর একটি দল অভিযানে চালিয়ে রাজধানীর গাবতলী থেকে ৩৬৩ বোতল ফেনসিডিল ভর্তি পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী হেফজুর রহমান পিংকনকে (৩২) আটক করে। এরপর রাজধানীর দারুস সালাম থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়। রুমান ও শরিফুলের নামেও মাদক আইনে মামলা করা হয়েছে।

র‌্যাবের কাছে তারা স্বীকার করেন, দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল এনে পিকআপ ও ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে সাভার, আশুলিয়া, কেরানীগঞ্জ ও পুরান ঢাকাসহ বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের কাছে বিক্রি করে আসছিল।