বাড়িকরোনাভাইরাসফেনীতে লক্ষণ ছাড়াই করোনাভাইরাসে আক্রান্ত নারী

ফেনীতে লক্ষণ ছাড়াই করোনাভাইরাসে আক্রান্ত নারী

ফেনীতে এবার এক নারীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন। আক্রান্ত ওই নারী দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর আলামপুরের বাসিন্দা।

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় সূত্র জানায়, কিছুদিন আগে রাজধানী ঢাকা থেকে ওই নারী গ্রামের বাড়িয়ে আসেন। পরে ২২ এপ্রিল তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) পাঠানো হয়। বুধবার বিকেলে সেখান থেকে পাঠানো নমুনা প্রতিবেদনে জানা যায় তিনি করোনায় আক্রান্ত। রাজধানীতে গৃহপরিচারিকার কাজ করতেন ওই নারী।

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম বলেন, আক্রান্ত নারীর শরীরে করোনার কোনো লক্ষণ ছিল না। তাকে উন্নত চিকিৎসার জন্য ফেনীতে আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়া হবে। তার পরিবারের সদস্যদের কোয়ারেন্টাইনে থাকার কথা বলা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন বলেন, করোনায় আক্রান্ত ওই নারীকে ফেনী ট্রমা সেন্টারে নিয়ে আসার পক্রিয়া চলছে। সেখানে তাকে পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেয়া হবে।

এ পর্যন্ত ফেনীতে তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ফেনীর ছাগলনাইয়ার মধুগ্রাম ও সোনাগাজী পৌরসভা থেকে আক্রান্ত একজনকে ফেনী ট্রমা সেন্টারে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাশেদুল হাসান/এএম/এমকেএইচ

RELATED ARTICLES

Most Popular

Recent Comments