ফের খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের পাশে সাদ এরশাদ

ফের খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের পাশে সাদ এরশাদ
  • 2
    Shares

চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে তৃতীয় দফায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছেন রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ।

মঙ্গলবার (৫ মে) দুপুরে রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের ৩শ অসচ্ছল ও দিনমজুরদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে চাল, ডাল, তেল, চিড়াসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ বলেন, আমার বাবা রংপুরের মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন। আমিও বাবার মতো আপনাদের পাশে রয়েছি। আমার বাড়ি পল্লীনিবাস সব সময় উন্মুক্ত। সবাই আসবেন। আপনাদের সমস্যার কথা আমাকে বলবেন। আমি চেষ্টা করব সমাধান করার জন্য।

তৃতীয় দফায় শুরু হওয়া খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে সদর উপজেলার পাঁচটি ইউনিয়ন এবং সিটি করপোরেশন মিলে ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে এ সময় জানান সাদ এরশাদ।

তিনি বলেন, করোনার শুরুতেই আমি অনেকের পাশে দাঁড়িয়েছি। ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ পৌঁছে দিতে সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। আজ থেকে আবারও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করলাম। যা পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

এর আগে, ওই ইউনিয়নের দর্জিপাড়ায় রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন সাদ এরশাদ। খাদ্যসামগ্রী বিতরণকালে জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে করোনা পরিস্থিতিতে অসহায় দুঃস্থ মানুষদের মধ্যে দুই দফায় খাদ্য সামগ্রী বিতরণ এবং চিকিৎসক স্বাস্থ্যকর্মীদেরকে পিপিইসহ প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জামাদি প্রদান করেন সাদ এরশাদ।