ফোনে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ দিচ্ছে সাওল

ফোনে বিনামূল্যে চিকিৎসা পরামর্শ দিচ্ছে সাওল
  • 1
    Share

করোনাভাইরাসের সংকটকালে রোগীদের হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা পরামর্শপত্র ও বিভিন্ন স্বাস্থ্য বিষয়ক পরামর্শ সেবা দিচ্ছে বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠান সাওল হার্ট সেন্টার। গত ২০ এপ্রিল থেকে প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত বিশেষজ্ঞ ডাক্তারদের দ্বারা রোগীদের এই সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

সাওল হার্ট সেন্টার, বাংলাদেশের প্রতিষ্ঠাতা মোহন রায়হান বলেন, গৃহবন্দী মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসা পরামর্শপত্রসহ বিভিন্ন স্বাস্থ্য পরামর্শ সেবা চালু করেছে সাওল হার্ট সেন্টার। করোনা প্রাদুর্ভাবের পর থেকে হাসপাতাল ও ক্লিনিকগুলোতে চিকিৎসাসেবা পেতে অসুবিধায় পড়েছে মানুষ। দেশের এই সংকটকালে হৃদরোগ, করোনাভাইরাসসহ অন্যান্য রোগের চিকিৎসা পরামর্শ দিচ্ছে তারা। সেবা পেতে বিশেষজ্ঞ ডাক্তারদের হোয়াটসঅ্যাপ (WhatsApp) নম্বরে কল করে এই সেবা পাওয়া যাবে।

ইতোমধ্যে সারাদেশের ছয় হাজার মানুষকে এই সেবা দিয়েছে তারা। পাঁচটি নম্বরে প্রতিদিন প্রায় চারশ মানুষকে তারা এই সেবা দিচ্ছে। কলের সংখ্যা বাড়তে থাকায় শিগগির তারা আরো ডাক্তার নিয়োগ দেবে বলে জানান প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

হোয়াটসঅ্যাপ (WhatsApp) কলে চিকিৎসা পরামর্শ সেবা গ্রহণের নম্বর ও সময়সূচি:

০১৭১৭৬৪৪৯১৬, ০১৭৭৭৭৮০৮৫৪ (সকাল ১০:৩০ থেকে দুপুর ১:৩০)

০১৭৭৭৭৮০৮৬২ (সকাল ১০: ০০ থেকে দুপুর ১: ০০)

০১৭১১৪৫৫৭৪৪ (দুপুর ২: ০০ থেকে বিকাল ৫: ০০)

০১৩১২২৫৩৫৩৯ (সন্ধ্যা ৭: ০০ থেকে রাত ১০: ০০)

এছাড়াও, সাওল হার্ট সেন্টার বাংলাদেশ, ২৬ ইস্কাটন গার্ডেন রোড, রমনা, ঢাকা এবং ১০৫৪, রহিম ম্যানশন, গোল পাহাড় মোড়, চট্টগ্রাম, ফোন: ০৯৬১২১১৯৯২২ ঠিকানায় সরাসরি বিনামূল্যে চিকিৎসা পরামর্শ পাওয়া যাবে।