বাউফলে ভূয়া চিকিৎসক আটক

  • 2
    Shares
  • পটুয়াখালীর বাউফলে অপু কুমার নয়ন (৩০) নামের এক ভূয়া চিকিৎসককে আটক করেছে পটুয়াখালীর র‌্যাব-৮ এর সদস্যরা। গত রোববার (৩০ আগস্ট) বিকালে উপজেলার কাশিপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ভূয়া চিকিৎসক অপু কুমার নয়ন আদাবাড়িয়া ইউনিয়নের মহাশ্রাদ্ধি গ্রামের মৃত অভিনাষ চন্দ্র শীলের ছেলে।

র‌্যাব-৮ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান বলেন , সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রোববার বিকালে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর বাজারে অভিযান চালিয়ে অপু কুমারকে আটক করা হয়। তিনি চিকিৎসাশাস্ত্রে কোন প্রকার পেশাদার ডিগ্রি অর্জন না করেও নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করতেন।

অপু কুমার নয়ন মানবিক বিভাগ থেকে মাস্টার্স পাস করে নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন।
আটকের সময় অপুর কাছ থেকে ভিজিটিং কার্ড, চিকিৎসা ব্যবস্থাপত্রের প্যাড এবং সার্জারি করার উপকরণ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অপরাধ স্বীকার করেন।

এব্যাপারে বাউফল থানা ওসি তদন্ত আল-মামুন বলেন, ভূয়া চিকিৎসক অপুর বিরুদ্ধে বাউফল থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ সোমাবার সকালে অপু কুমার নয়নকে পটুয়াখালী কোর্টে প্রেরন করা হয়েছে।