বাড়িক্রাইমবোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে হত্যা

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে হত্যা

ঠাকুরগাঁওয়ে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী কয়েকজন কিশোর। ঘটনার পর পুলিশ সাতজনকে গ্রেফতার করেছে।

রোববার বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান মনির সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের মধ্য ভোপলা গ্রামের হেলাল ইসলাম ওরফে নাপিত (২২), পশ্চিম ভোপলা গ্রামের নাঈম ইসলাম নাসির (১৯), সোহেল ইসলাম (২২), উত্তর বোচাপুকুর গ্রামের আল আমিন ইসলাম শাহিন (২০), বোচাপুকুর বিশুরদিঘী গ্রামের সামিউল ইসলাম (২৬) এবং বোচাপুকুর ডাক্তারপাড়া গ্রামের দুই কিশোর, যাদের বয়স ১৭ বছর।

পুলিশ সুপার মনিরুজ্জামান মনির বলেন, গ্রেফতাররা ওই ইউনিয়নের পশ্চিম ভোপলা গ্রামের এক কিশোরীকে প্রায় সময় উত্ত্যক্ত করত। এর প্রতিবাদ করে কিশোরীর ৮ম শ্রেণি পড়ুয়া ছোট ভাই (১৫)। এতে ক্ষিপ্ত হয়ে গ্রেফতার কিশোর গ্যাংয়ের সদস্যরা ওই স্কুলছাত্রেকে দেখে নেয়ার হুমকি দেয়।

এসপি বলেন, বিষয়টি মীমাংসা করে দেয়ার নাম করে গত ২৪ এপ্রিল কিশোর গ্যাংয়ের সদস্যরা কৌশলে ওই স্কুলছাত্রকে বাড়ির পাশে ঈদগাহ মাঠে নিয়ে যায়। সেখানে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। পরে লাশ পাশের ধানখেতে ফেলে চলে যায়।

এসপি জানান, পরদিন (২৫ এপ্রিল) স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। এই ঘটনায় ওইদিনই নিহতের বড়ভাই অজ্ঞাতনামাদের আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এসপি মনিরুজ্জামান মনির বলেন, ৩০ এপ্রিল গ্রেফতার সাত জনের মধ্যে তিন জন জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দেন। আদালতে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments