বাড়িক্রাইমবোনের বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী

বোনের বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী

মাগুরার শ্রীপুরে উপজেলার ছাবিনগর গ্রামে ৬ষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (৩ মে) ওই ছাত্রীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত জুয়েল বিশ্বাস (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ওই ছাত্রীর মা বলেন, ছাবিনগর গ্রামের আল-আমিন বিশ্বাসের ছেলে জুয়েল বিশ্বাস আমার মেয়েকে বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি জুয়েলের বাবাকে একাধিকবার জানানো হলেও তিনি কর্ণপাত করেননি।

তিনি জানান, গত ৩০ এপ্রিল সকালে মেয়েটি বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এ সময় জুয়েল ও তার সহযোগী পাভেল তাকে জোরপূর্বক ধরে নিয়ে পার্শ্ববর্তী একটি বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে আটকে রেখে জুয়েল তাকে ধর্ষণ করে। পরে মেয়েটি বাড়িতে ফিরে এসে ঘটনা খুলে বললে স্থানীয় মাতুব্বরদের ঘটনাটি জানানো হয়। বিষয়টি চেপে রেখে গ্রাম্য মাতব্বররা একাধিকবার মীমাংসা করতে গিয়ে ব্যর্থ হন। শেষ পর্যন্ত কোনো বিচার না পেয়ে ঘটনার তিনদিন পর রোববার থানায় মামলা করেন ওই ছাত্রীর মা।

শ্রীপুর থানা পুলিশের ওসি (তদন্ত) লিটন কুমার সরকার বলেন, মেয়েটির মা মামলা করার পর অভিযুক্ত জুয়েলকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments