ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান

ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান

মোঃ শোয়েব হোসেন ।। করোনা পরিস্থিতিতে গৃহবন্দি ক্ষুধার্ত মানুষের সাহায্যে সরকারের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ মোঃ বাকি বিল্লাহ ও ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু।

তারা উপজেলার ভাঙ্গুড়া পৌরসভা এবং উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্র মানুষের পাশাপাশি নিম্ন আয়ের ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণির পরিবারগুলো সনাক্ত করে তাদেরকে খাদ্য সামগ্রী প্রদান করছেন।

বৃহস্পতিবার পর্যন্ত ওই দুই জনপ্রতিনিধি পৌরসভার স্বর্নকারপাড়া ও কলেজ পাড়া মহল্লার ৯০জন এবং বিভিন্ন ইউনিয়নের ১১০ ব্যক্তির প্রত্যেককে ৫ কেজি চাল প্রদান করেন।

এছাড়া তারা করোনা প্রতিরোধক তিন’শ পিচ মাস্ক এসব অভাবী মানুষের হাতে তুলে দেন।

এবিষয়ে প্রতিবেদক কে উপজেলা চেয়ারম্যান বাকি বিল্লাহ ও ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু বলেন, সরকারি তালিকা অনুযায়ী ত্রাণ বিতরণের পর দেখা গেছে অনেক অভাবী মানুষ ব্যক্তিগত ভাবে তাদের সাথে যোগাযোগ করে নিজেদের অসহায়ত্বের কথা জানান, ফলে এই উদ্যোগ নেয়া হয়েছে। এটা তাদের সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগ।

প্রতিবেদক কে তারা আরো বলেন, যে সব মানুষ কোনো দিন কারো কাছে হাত পাতেননি এই দুর্যোগে তারা আজ বড়ই অসহায়ের মত আমাদের দারস্থ হয়েছেন। তাই এই ক্রান্তি কালিন সময়ে তাদের পাশে থাকার সামান্য চেষ্টা করে যাচ্ছি।

তারা উপজেলার সামর্থবান ব্যক্তিদেরও নিজ উদ্যোগে দুর্দশাগ্রস্থদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহবান জানান।