বাড়িঅন্যান্য খবরমরহুম ইয়ার আলি বিশ্বাস ফাউন্ডেশনের নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে

মরহুম ইয়ার আলি বিশ্বাস ফাউন্ডেশনের নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে

মোঃ শোয়েব হোসেন || মরহুম ইয়ার আলি বিশ্বাস বহুমুখী সমাজ সেবামূলক ফাউন্ডেশন। সমাজ সেবার কাজে উৎসাহী কিছু জনসেবক মানুষকে নিয়ে ২০২০ সালে সমাজ সংস্কার ও সামাজিক উন্নয়নে অবিচল স্লোগান নিয়ে এটি প্রতিষ্ঠিত হয়।

কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলার মুসলিম নগর গ্রামের প্রয়াত ইয়ার আলি বিশ্বাস পরিবারের সম্মিলিত প্রচেষ্টায় একটি বহুমুখী সমাজ সেবা মুলক প্রতিষ্ঠান মরহুম ইয়ার আলি বিশ্বাস ফাউন্ডেশন এর ২০২০-২০২২ সেশন এর নির্বাচন সম্পন্ন হয়েছে ২৯/০৪/২০২০ তারিখে। ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ২৫ সদস্যের প্রত্যক্ষ ভোটে ৫ সদস্য বিশিষ্ট কার্যকারী পরিষদ গঠন করা হয়।

সভাপতি নির্বাচিত হয় ডাঃ সাব্বির আহমেদ নিয়ামুল, সেক্রেটারি ইন্জিনিয়ার জয়নুল আবেদিন, কোষাধ্যক্ষ ডাঃ নাজমুল হোসাইন সাগর, দপ্তর ও প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার তারিফ হোসাইন, পরিকল্পনা ও সমাজ সেবা সম্পাদক শিশির আহমেদ। সমাজ গঠন ও সমাজ সংস্কার মূলক কাজে এবং দূস্থ ও এতিমদের সর্বাত্মক সহযোগিতার শপথ নিয়ে শুরু হয় এই সংগঠনের পথচলা।

দপ্তর ও প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার তারিফ হোসাইন জানান, ফাউন্ডেশন নিয়ে অনেক উচ্চ আশা রয়েছে,একদিন বৃহৎ প্রতিষ্ঠানে পরিণত হবে ইনশাআল্লাহ। তারা আরো জানায়, সুবিধা বঞ্চিত শিশুরা যাতে সমাজের বোঝা না হয় এবং সুনাগরিক হিসাবে গড়ে উঠে দেশের সম্পদে পরিণত হতে পারে এবং দুস্থ অসহায় দের পাশে দাঁড়ানোই মূল উদ্দেশ্য ফাউন্ডেশনটির।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments