মান অভিমানের ৪০০ পর্ব

মান অভিমানের ৪০০ পর্ব
  • 1
    Share

রানুর বিয়ের মাঝেও বোন বীথি অল্প সময়ের জন্য ফারিয়ার বিয়ের অনুষ্ঠানে যায়। কারণ কথা মতো বীথিকে তাদের বাড়ির চাবি বুঝিয়ে দিতে হবে ফারিয়াকে। বিয়েবাড়িতে ফারিয়া অণিমাদের সাথে নিয়ে বীথিকে অপমান করে।

বীথি বিয়েতে যে উপহার নিয়ে এসেছিলো সেটা খুললে বের হয়ে আসে বাড়ির চাবির বদলে হাতকড়া। তখনই সবাইকে অবাক করে দিয়ে আসে পুলিশ। অণিমার বিরুদ্ধে লোক দিয়ে বীথির ব্যাগ ছিনতাইয়ের অভিযোগ পাওয়া যায়।

এরপরই কায়সার নিয়ে আসে স্বর্ণকার কলিমকে। ফাঁস হয়ে যায় ষড়যন্ত্র করে রানুর আংটি বিক্রির কথা। যে আংটির জন্য রানুকে ভুল বুঝে রাহাত একদিন দূরে সরে যায়।

এসব অভিযোগে পুলিশ অণিমাকে গ্রেফতার করে। রানুর প্রতি অবিচার করায় রাহাত তার ভুল বুঝতে পারে। ফারিয়ার সাথে রাহাতের বিয়েটা অনিশ্চয়তার মধ্যে পড়ে যায়।

রাহাত কি শেষ পর্যন্ত ফারিয়াকে বিয়ে করবে? নাকি রাহাতকে ফিরে যেতে হবে তার সত্যিকারের ভালোবাসা রানুর কাছে?

জানতে হলে চোখ রাখতে হবে দীপ্ত টিভির ধারাবাহিক ‘মান অভিমান’-এ।

নাটকটির ৪০০তম পর্ব প্রচার হবে আগামী ২৬ এপ্রিল। এ উপলক্ষে বিশেষ পর্বটিতে অনেক নাটকীয়তা অপেক্ষা করছে।

দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে শুক্রবার সপ্তাহে সাতদিন সন্ধ্যা ৭টায় প্রচারিত হচ্ছে ‘মান অভিমান’। জেন অস্টেন রচিত ‘প্রাইড এন্ড প্রেজুডিস’ এর অনুপ্রেরণায় নির্মিত এ ধারাবাহিক নাটকের চিত্রনাট্য লিখেছেন নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত।

আশিস রায়ের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, রোজী সিদ্দিকী, তোফা হাসান, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা, আরমান পারভেজ মুরাদ, তানিন তানহা, শেলী আহসানসহ আরও অনেকে।

এলএ/এমকেএইচ