রাজধানীতে ৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

রাজধানীতে ৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২
  • 1
    Share

রাজধানীর নিউমার্কেট এলাকায় কক্সবাজার থেকে আসা ট্রাক থেকে ৬ হাজার ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে দুজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (০৩ মে) দুপুর ১২টার দিকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব-২ এর সদস্যরা। গ্রেফতাররা হলেন- রুবেল হাওলাদার (২৮) ও জাহাঙ্গীর আলম (২৩)।

র‌্যাব জানায়, কক্সবাজার থেকে ট্রাকে করে ইয়াবা আসছে এমন খবরের ভিত্তিতে রোববার সকালে নিউমার্কেটের সামনে চেকপোস্ট বসায় র‌্যাব-২ এর সদস্যরা। দুপুর পৌনে ১২টার দিকে ওই ট্রাকটি তল্লাশি করা হয়। এ সময় ড্রাইভার ও হেলপারের পকেট থেকে ৬ হাজার ১শ পিস ইয়াবাসহ ট্রাক জব্দ করে র‌্যাব।

jagonews24

অন্যদিকে মোহাম্মদপুরের আসাদগেট এলাকা থেকে বিকেল সাড়ে ৩টার দিকে ৫০ গ্রাম গাজা ও ১শ পিস ইয়াবাসহ সাব্বির উরফে হৃদয় (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-২।

র‌্যাব-২ এর সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার শেখ নাজমুল আরেফিন (পরাগ) বলেন, করোনাভাইরাসের কারণে দেশে এক শ্রেণির মাদক ব্যবসায়ী বিভিন্ন মাধ্যমে ঢাকায় মাদকের চালান আনছে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে কক্সবাজার থেকে একটি ট্রাকে করে ইয়াবা আসছে। এরপর আমরা নিউমার্কেট এলাকায় চেকপোস্ট বসানো হয়। পৌনে ১২টার দিকে আমরা ৬ হাজার ১শ পিস ইয়াবা ও ট্রাকসহ দুজনকে আটক করা হয়।

অন্যদিকে আরেকটি অভিযানে বিকেলে ৫০ গ্রাম গাজা ও ১শ পিস ইয়াবাসহ মোহাম্মদপুর থেকে ৩ মামলার আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মোহাম্মদপুর ও নিউমার্কেট থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।