রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের উদ্যোগে নগরীতে খাদ্য ও ঈদের সামগ্রী বিতরন করা হয়

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের উদ্যোগে নগরীতে খাদ্য ও ঈদের সামগ্রী বিতরন করা হয়।
  • 1
    Share

মোঃ শোয়েব হোসেন ।। যখন বিশ্বব্যপী করোনা ভাইরাসের কমিউনিটি সংক্রমণ ছড়িয়ে পড়েছে। দেশের বিশেষজ্ঞ চিকিৎসকরা বলছেন দেশে এখন করোনা ভাইরাসের সংক্রমণ ৪র্থ পর্যায়ে চলমান। শিক্ষা, সবুজ বনায়ন, পরিস্কার পরিছন্ন শান্তির নগরী এই আমাদের রাজশাহী।

এই ভাইরাসে আমরা রাজশাহীর বহুল আলোচিত সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ এর উদ্যোগে এই মহামারীর শুরুর দিক থেকেই আমরা ব্যক্তিগতভাবে নিজস্ব অর্থায়নে এই বৈশ্বিক পরিস্থিতির শিকার অসহায় মানুষদের পাশে দাড়ানোর চেষ্টা করে চলছি। তারই ধারাবাহিকতায় আজও আমরা নগরীর বিভিন্ন অঞ্চলের যারা হাত পেতে চাইতে পারেনা মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত, অসহায় গরীব মানুষের জন্য খাদ্য ও ঈদের উপহার সামগ্রী বিতরন করি। এখানে চাল, ডাল, তৈল, পিয়াজ,আলু, লবন, সেমাই, চিনি বিতরন করি।

এতে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সভাপতি মোঃ লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মোঃ জামাত খান, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, এড. এন্তাজুল হক বাবু, নারীনেত্রী সেলিনা বেগম, প্রকৌশলী মোঃ নাজিমুল ইসলাম, কে.এম. জোবায়েদ হোসেন জিতু, প্রকৌশলী খাজা তারেক, মোঃ বাবলু রহমান, মোঃ সুমন, মোঃ রানা, মোঃ আনোয়ারুল ইসলাম সহ প্রমুখ উপস্থিত ছিলেন। আমাদের এই সহায়তার কর্মসূচী অব্যাহত থাকবে।

আমাদের রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ আমরা রাজশাহীর গণমানুষের কথা বলি, আমরা সবসময় রাজশাহীবাসীর সাথে ছিলাম বর্তমানেও আছি এবং আগামীতেও থাকবো ইনশাল্লাহ। সবাই ধর্মীয় অনুশাসন, সরকারি নিয়মনীতি মেনে চলি এবং সবাই নিজ নিজ বাড়িতে অবস্থান করি, একে অপরের থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করি আর খুব জরুরী ছাড়া বাড়ির বাহিরে না যাই। ইনশাল্লাহ সৃষ্টিকর্তা আমাদের সবাইকে ক্ষমা করবেন এবং বিপদ থেকে তিনিই আমাদের হেফাজত করবেন।