রাজাপুরে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করলেন সোনবাহিনী, সেবা পেয়ে খুশি মানুষ

রহিম রেজা, ঝলকাঠি প্রতিনিধি ।। ঝালকাঠির রাজাপুরে দিনব্যাপি সোনবাহিনীর চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে সাধারণ মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজাপুর সরকারি কলেজ মাঠে ৭ পদাতিক ডিবিশনের সৌজন্যে এবং বরিশালের সিএমএইচ’র পরিচালনায় ও ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় এ স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়। করোনা ভাইরাস পরিস্থিেিত সঠিকভাবে চিকিৎসা সেবা বি ত শতাধিক মানুষ সোনাবাহিনীর এ চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে বেশ খুশি। ক্যাম্পের প্রবেশ মুখের জীবানুনাশক বুথের মাধ্যমে পুরো শরীর জীবানুমক্ত করার পর সাবান দিয়ে হাত ধুয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সারিবন্ধ হয়ে বসে একের পর একজনকে সিরিয়ালে নিয়ে তাদের নানা সমস্যার কথা শুনে পরামর্শ, চিকিৎসা ও ঔধষ দেয়া হয়। চিকিৎসা সেবা নেতৃত্ব দানকারী মেজর ডা. শারমিন হক জানান, বিভিন্ন রোগের প্রাথমিক ও ঔষধ দেয়া হচ্ছে এবং বিভিন্ন পরামর্শ দেয়া হচ্ছে। সেনাবাহিনীর ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের অধিনায়ক (পিএমসি) লে. কর্নেল মোঃ সারওয়ার ই আলম জানান, করোনা সংকটের কারনে সাধারণ মানুষ চিকিৎসা সেবা পাচ্ছে না, এ কারনে এ চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে বিভিন্ন রোগের প্রাথমিক ও ঔষধ দেয়া হচ্ছে। এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।
  • 1
    Share

রহিম রেজা, ঝলকাঠি প্রতিনিধি ।। ঝালকাঠির রাজাপুরে দিনব্যাপি সোনবাহিনীর চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে সাধারণ মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজাপুর সরকারি কলেজ মাঠে ৭ পদাতিক ডিবিশনের সৌজন্যে এবং বরিশালের সিএমএইচ’র পরিচালনায় ও ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় এ স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়।

করোনা ভাইরাস পরিস্থিেিত সঠিকভাবে চিকিৎসা সেবা বি ত শতাধিক মানুষ সোনাবাহিনীর এ চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে বেশ খুশি। ক্যাম্পের প্রবেশ মুখের জীবানুনাশক বুথের মাধ্যমে পুরো শরীর জীবানুমক্ত করার পর সাবান দিয়ে হাত ধুয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সারিবন্ধ হয়ে বসে একের পর একজনকে সিরিয়ালে নিয়ে তাদের নানা সমস্যার কথা শুনে পরামর্শ, চিকিৎসা ও ঔধষ দেয়া হয়।

রহিম রেজা, ঝলকাঠি প্রতিনিধি ।। ঝালকাঠির রাজাপুরে দিনব্যাপি সোনবাহিনীর চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে সাধারণ মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজাপুর সরকারি কলেজ মাঠে ৭ পদাতিক ডিবিশনের সৌজন্যে এবং বরিশালের সিএমএইচ’র পরিচালনায় ও ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় এ স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করা হয়।   করোনা ভাইরাস পরিস্থিেিত সঠিকভাবে চিকিৎসা সেবা বি ত শতাধিক মানুষ সোনাবাহিনীর এ চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে বেশ খুশি। ক্যাম্পের প্রবেশ মুখের জীবানুনাশক বুথের মাধ্যমে পুরো শরীর জীবানুমক্ত করার পর সাবান দিয়ে হাত ধুয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সারিবন্ধ হয়ে বসে একের পর একজনকে সিরিয়ালে নিয়ে তাদের নানা সমস্যার কথা শুনে পরামর্শ, চিকিৎসা ও ঔধষ দেয়া হয়।   চিকিৎসা সেবা নেতৃত্ব দানকারী মেজর ডা. শারমিন হক জানান, বিভিন্ন রোগের প্রাথমিক ও ঔষধ দেয়া হচ্ছে এবং বিভিন্ন পরামর্শ দেয়া হচ্ছে। সেনাবাহিনীর ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের অধিনায়ক (পিএমসি) লে. কর্নেল মোঃ সারওয়ার ই আলম জানান, করোনা সংকটের কারনে সাধারণ মানুষ চিকিৎসা সেবা পাচ্ছে না, এ কারনে এ চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে বিভিন্ন রোগের প্রাথমিক ও ঔষধ দেয়া হচ্ছে। এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

চিকিৎসা সেবা নেতৃত্ব দানকারী মেজর ডা. শারমিন হক জানান, বিভিন্ন রোগের প্রাথমিক ও ঔষধ দেয়া হচ্ছে এবং বিভিন্ন পরামর্শ দেয়া হচ্ছে। সেনাবাহিনীর ২২ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের অধিনায়ক (পিএমসি) লে. কর্নেল মোঃ সারওয়ার ই আলম জানান, করোনা সংকটের কারনে সাধারণ মানুষ চিকিৎসা সেবা পাচ্ছে না, এ কারনে এ চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে বিভিন্ন রোগের প্রাথমিক ও ঔষধ দেয়া হচ্ছে। এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।