বাড়িক্রাইমরাজাপুরে ২ সন্তারের জননীর আঙ্গুলের রগ কেটে দিলে প্রতিপক্ষরা, হামলায় আহত ৪

রাজাপুরে ২ সন্তারের জননীর আঙ্গুলের রগ কেটে দিলে প্রতিপক্ষরা, হামলায় আহত ৪

রহিম রেজা, ঝালকাঠি ।। ঝালকাঠির রাজাপুরের কেওতা গ্রামের সুলতান মার্কেট এলাকায় শুক্রবার সকালে প্রতিপক্ষের দাড়ালো দায়ের কোপে ২ সন্তানের জননী খাদিজা আক্তার সুখি (২৩) ডান হাতের বৃদ্ধ আঙ্গুলের রগ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সুখি ওই এলাকার মুদি দোকানী বাদল হাওলাদারের স্ত্রী।

এ ঘটনায় সুখির ভাসুর মনির হাওলাদার বাদি হয়ে রাজাপুর থানায় অভিযোগ দিলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। আহত খাদিজা আক্তার সুখি ও তার স্বামী বাদল হাওলাদার অভিযোগ করে জানান, স্থানীয় প্রতিপক্ষ মাসুম, সোহরাপ হোসেন, দুলাল, রফিকুল ইসলাম ও তাজেলসহ একদল লোক বিরোধীয় জমিতে ঘর উত্তোলনের জন্য তৈরি করা বেড়া ও মালপত্র এবং সরঞ্জাম নিয়ে এসে ঘর খিলাতে শুরু করলে প্রতিপক্ষরা মনির হাওলাদার (৩৫) ও বাদল হাওলাদার (৩০) তাতে বাধা দেয়।

এসময় প্রতিপক্ষরা তাদের মারধর শুরু করলে তাদের রক্ষার খাদিজা আক্তার সুখি গেলে তার হাতে এলোপাথারি কুপিয়ে হাতের রগ কেটে দেয়। এসময় খাদিজার বাবা ফরিদ হাওলাদার (৪৮) এগিয়ে গেলে তাকে মারধর করা হয়।

ফরিদ হাওলাদার অভিযোগ করেন, ওই জমি দখলের উদ্দেশ্যে সকালে প্রতিপক্ষরা প্রস্তুতি নেয়ার ঘটনা জানতে পেরে খাদিজার মামা শ^শুর মাহবুবুর রহমান থানায় অভিযোগ দিলেও পুলিশ যেতে বিলম্ব করায় এ ঘটনা ঘটেছে, তবে অভিযোগ পেয়েই পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই মারামারি ঘটনা ঘটেছে দাবি পুলিশের।

অভিযুক্ত সোহরাপ হোসেন ও রফিকুল ইসলাম দাবি করেন, তাদের পৈত্রিক জমিতে তারা রিক্সার গ্যারেজ করতে গেলে বাধা দেয়। এ নিয়ে ঝামেলা হয়েছে, নিজেরা নিজেরা তো মিমাংসা হয়ে যাবে। রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে কাউকে আটক করা হয়নি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments