রিয়ালে দু’জনকেই চাই জিদানের

রিয়ালে দু’জনকেই চাই জিদানের

রিয়াল মাদ্রিদ বুড়োদের দল হয়ে গেছে। টনি ক্রুস, লুকা মদ্রিচ, করিম বেনজেমা, সার্জিও রামোসদের বয়স ৩০ পার। তাদের পারফরম্যান্সও তাই আগের মতো ধারালো নেই।

দল গোছানোর জন্য তাই হন্যে হয়ে নতুন তারকা খুঁজছেন রিয়াল কোচ জিনেদিন জিদান। গ্রীষ্মের দলবদলে তিনি একসঙ্গে টার্গেট করেছেন দুই ফুটবলারকে।

শোনা যাচ্ছিল, আসন্ন মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে পল পগবাকে আনার চেষ্টা করবে রিয়াল। সেটা সম্ভব না হলে হাত বাড়াবে রেঁনে সেনসেশন এদোয়ার্দো কামাভিঙ্গার দিকে।

ZIDANE

তবে ফরাসি সংবাদপত্র ‘এলইকুইপ’-এর প্রতিবেদন অনুযায়ী, জিদান নাকি যে কোনো একজনকে নয়, একসঙ্গে দুই তারকাকেই দলে টানতে চাইছেন।

গত মৌসুমে চোটের কারণে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে বলতে গেলে মাঠেই নামতে পারেননি পগবা। ফলে অনেকে মনে করছেন, রেড ডেভিলসরা এবার ছেড়ে দেবে ফরাসি প্লে-মেকারকে।

অন্যদিকে অ্যাঙ্গোলার মিডফিল্ডার কামাভিঙ্গা রীতিমত লিগ ওয়ান মাতাচ্ছেন। ১৬ বছর বয়সে রেঁনেতে যোগ দেয়ার পর ১৭-তে এসে সিনিয়র দলে নিয়মিত সদস্য বনে গেছেন এই ফুটবলার।

এমন একজনকে অবশ্য শুরুতে ছাড়তে রাজি ছিল না রেঁনে। কিন্তু করোনাভাইরাসের কারণে আর্থিক ক্ষতিতে পড়ায় বাধ্য হয়েই ৬০ মিলিয়ন ইউরোর টিনএজারকে বিক্রি করার কথা ভাবছে তারা।

এমএমআর/পিআর