বাড়িবিনোদনলকডাউন মেনেই ঋষি কাপুরকে বিদায়, ১৬ জন নিয়ে শেষকৃত্য

লকডাউন মেনেই ঋষি কাপুরকে বিদায়, ১৬ জন নিয়ে শেষকৃত্য

কোটি কোটি ভক্ত ও প্রিয়জনদের কাঁদিয়ে শেষ বিদায় নিলেন বলিউডের নন্দিত বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। বৃহস্পতিবার বিকাল ৫টায় মুম্বাইয়ের চন্দনওয়াড়ি শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

নিরবেই দাহ হয়ে গেলেন প্রিয় নায়ক। করোনাভাইরাসের কারণে ভারতজুড়ে লকডাউন চলছে। ঘরে বন্দি হয়ে আছেন মানুষ। এমন কী এই কারণেই বাবাকে শেষ দেখাও দেখতে পারেননি ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা কাপুর। স্বামী-সন্তান নিয়ে দিল্লিতে আছেন তিনি। এই দিনেও বাবাকে দেখতে আসার অনুমনি পাননি ।

জানা গেছে, মাত্র ১৬ জনকে নিয়ে শেষকৃত্য হয়েছেন ঋষির। নিতু কাপুর, রণবীর কাপুর, কারিনা কাপুর, সাইফ আলী খান, আলিয়া ভাট, রণধীর কাপুর, অভিষেক বচ্চন, আয়ান মুখার্জি, রোহিত ধাওয়ান, আদর জেইন প্রমুখ উপস্থিত ছিলেন নায়কের শেষ বিদায়ের আয়োজনে।

শেষকৃত্যে যেন জনসমাগম না হয়, আগে থেকেই কাপুর পরিবারকে সতর্ক করা হয়েছিল। তাই স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল থেকে সরাসরি ঋষি কাপুরের মরদেহ শশ্মানে নিয়ে আসা হয়। তাই তো কাছে এসে শেষ শ্রদ্ধাটুকুও জানাতে পারলেন না অনেকেই।

২০১৮ সালে ঋষি কাপুরের লিউকেমিয়ায় আক্রান্ত হন। প্রায় এক বছর নিউইয়র্কে চিকিৎসা চলেছে তার। দেশে ফিরেও নিয়মিত চিকিৎসা নিতেন হাসপাতালে।

গতকাল ২৯ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মুম্বাইয়ে স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকাল পৌনে নয়টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। আর ফিরবেন না ঋষি, আর অভিনয় করবেন না কোনো সিনেমায়। মজা করে আর টুইট করবেন না কখনই।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments