বাড়িবাংলাদেশপটুয়াখালীশুভ জন্মদিন সাংবাদিক সাব্বির

শুভ জন্মদিন সাংবাদিক সাব্বির

সাংবাদিক সাব্বির হোসেনের আজ জন্মদিন। শুভ জন্মদিন সাব্বির। দিনটি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বন্ধু-বান্ধব ও সহকর্মীরা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে তার ছবিসহ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

সাব্বির পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ইন্দ্রকুল গ্রামের সমভ্রান্ত মুসলিম পরিবারে জম্মগ্রহণ করেন। তার শৈশব কাটে বাউফলে। সেখান থেকে এসএসসি সম্পন্ন করেন। পরে পটুয়াখালী পলিটেকনিক কলেজে ভর্তি হন।

দৈনিক মুক্ত পত্রিকা থেকে তার সাংবাদিকতা পেশা শুরু হয়। এরপর দেশান্তর. কম পত্রিকায় যোগদান করেন। তিনি মাঠ পর্যায়ে সাংবাদিকদের কাছে বেশ জনপ্রিয়। জনপ্রিয় তার নিজ এলাকায়ও। সব সময় সত্য ও ন্যায়ের পক্ষে কাজ করেন তিনি। সাব্বির অনেক মেধাবী ও সাহসি একজন সাংবাদিক। সাংবাদিকদের বিভিন্ন সমস্যায় সব সময় পাশে থাকতে দেখা যায়। অল্পদিনে তিনি সাংবাদিকতা পেশায় বেশ পরিচিতি লাভ করেছেন।

জন্মদিন উপলক্ষে কথা হয় সাব্বিরের সাথে। তিনি জানান, সব সময় দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে চান। সাব্বির সকলের কাছে দোয়া কামনা করেন। এবারের জন্মদিনের পালনের টাকা দিয়ে পথশিশু ও গরীব অসহায়দের সাহায্য করবেন তিনি। তার জন্মদিনে বন্ধুরা কেক কাটতে চাইলে তিনি রাজি হননি।

তিনি সংবাদ পড়ুন পত্রিকার সম্পাদক ও দেশান্তর. কম পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। সাংবাদিকতার মানুষ হিসেবে সাংবাদিকতার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডেও বিভিন্নভাবে তিনি নিয়োজিত রয়েছেন। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন পটুয়াখালী পলিটেকনিক শাখার যুগ্ম সাধারণ সম্পাদক।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments