বাড়িকরোনাভাইরাসশের-ই-বাংলা মেডিকেল মেডিকেলে করোনা ইউনিটে রোগীর মৃত্যু

শের-ই-বাংলা মেডিকেল মেডিকেলে করোনা ইউনিটে রোগীর মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক রোগীর (৫৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (০১ মে) সকাল ১০টার দিকে মারা যাওয়া ওই পুরুষ রোগীর বাড়ি ঝালকাঠির রাজাপুর উপজেলায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন জানান, বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ওই রোগী করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। রাত থেকে তার স্বাস্থের অবনতি ঘটে।

শুক্রবার সকাল ১০টার দিকে করোনা ইউনিটে তার মৃত্যু হয়। ওই রোগী করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে করোনার উপসর্গ নিয়ে বরিশালের বাবুগঞ্জ উপজেলার ব্রাহ্মণদিয়া গ্রামে জাহাঙ্গীর হোসেন (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত পৌনে ৪ টার দিকে ব্রাহ্মণদিয়া গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

প্রয়াত জাহাঙ্গীর হোসেনের স্বজন আবদুল হালিম জানান, গত ৩ দিন ধরে প্রচণ্ড জ্বরের সঙ্গে পাতলা পায়খানা এবং শরীর ব্যথায় আক্রান্ত ছিলেন জাহাঙ্গীর হোসেন। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে চিকিৎসক না থাকায় রাতেই তাকে আবার বাড়িতে ফিরিয়ে আনা হয়েছিল। রাত পৌনে ৪টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments