বাড়িজাতীয়সাংবাদিকদের বিশেষ প্রণোদনা দিতে প্রধানমন্ত্রীকে নাসিমের অনুরোধ

সাংবাদিকদের বিশেষ প্রণোদনা দিতে প্রধানমন্ত্রীকে নাসিমের অনুরোধ

অন্যান্য খাতের মতো সাংবাদিকদের জন্য বিশেষ প্রণোদনা প্যাকেজ ঘোষণার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে তার বাসভবন থেকে এক ভিডিও বার্তায় প্রধানমন্ত্রীর কাছে এ আহ্বান জানান তিনি।

নাসিম বলেন, করোনাবিরোধী যুদ্ধে সারাদেশে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন সাংবাদিকরা। দিনরাত পরিশ্রম করে ঢাকা ও মফস্বলের সাংবাদিক সমাজ সরকারের সফলতা তুলে ধরছেন। করোনাভাইরাসে এক সিনিয়র সাংবাদিক প্রাণ দিয়েছেন এবং আরও অনেক সাংবাদিক জীবন নিয়ে শঙ্কায় আছেন। তাই সাংবাদিকবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রীর কাছে আমি অনুরোধ করব, সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করতে একটি বিশেষ প্রণোদনা প্যাকেজ ঘোষণা করুন। একই সঙ্গে সরকারের সাথে মালিক পক্ষকেও সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করতে অনুরোধ জানান মোহাম্মদ নাসিম।

১৪ দলের মুখপাত্র আরও বলেন, অন্যান্য ক্ষেত্রে যেভাবে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করা হয়েছে, সাংবাদিকদের ক্ষেত্রে সেভাবে প্রণোদনা ঘোষণা করা উচিত। এতে সাংবাদিকরা আরও উৎসাহিত হবে এবং যারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন তারাও অনুপ্রেরণা পাবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments