‘সামাজিক দূরত্ব’ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ২

‘সামাজিক দূরত্ব’ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ২

করোনাভাইরাসে সৃষ্ট পরিস্থিতিতের মধ্যে চট্টগ্রামের সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে খুন হয়েছেন দুজন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে উপজেলার পৌর সদরের দক্ষিণ মহাদেবপুরে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত দুজন হলেন মোহাম্মদ জাহিদ ও মোহাম্মদ শাহিন। জাহিদ পূর্ব আমিরাবাদ গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে এবং শাহিন ভুইয়া পাড়া গ্রামের মোহাম্মদ সুজনের ছেলে বলে জানা গেছে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন মোল্লা জাগো নিউজকে বলেন, ‘সামাজিক দূরত্ব’ বজায় রেখে সিগারেট খাওয়া নিয়ে ঝগড়া হয় দুই বন্ধুর মধ্যে। এ নিয়ে কয়েকজনের মধ্যে বিরোধ তৈরি হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি সমাধানের নামে দুই গ্রুপ এক হয় স্থানীয় রেললাইনে। এক পর্যায়ে দুই কিশোর গ্যাং সেখানে সংঘর্ষে জড়ায়। এ সময় ধারালো অস্ত্র নিয়ে এক পক্ষ আরেক পক্ষের ওপর হামলা চালায়।

এতে মোহাম্মদ জাহিদ ও মোহাম্মদ শাহিন গুরুতর আহত হন। তাদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় একজন রাত দুইটায় ও অপরজন শুক্রবার সকাল ৭টায় মারা যায়।

এদিকে সংঘর্ষে দুইজন নিহত হওয়ার ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। নিহত দুইজনই স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য।

আবু আজাদ/এইচএ/এমকেএইচ

[ad_2]

নিউজ সোর্স