বাড়িকরোনাভাইরাসসিলেটে আরও ৯ জনের করোনা শনাক্ত

সিলেটে আরও ৯ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে নতুন করে আরও ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। রোববার (০৩ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

রোববার রাতে এসব তথ্য জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

তিনি বলেন, রোববার ওসমানী মেডিকেলে ১৮৮ জনের করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯ জনের রিপোর্ট পজিটিভ আসে। শনাক্ত হওয়াদের মধ্যে ৬ জন সিলেট জেলার, একজন মৌলভীবাজারের ও দুজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩৮ জনে। এর মধ্যে সর্বোচ্চ ৭৪ জন শনাক্ত হয়েছে হবিগঞ্জ জেলায়। তবে রোববার হবিগঞ্জে নতুন করে কোনো রোগী শনাক্ত হয়নি।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইনে গেছেন ১৩৬ জন। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৩২৩ জন। করোনা আক্রান্ত হয়েছেন ৪ জন। সিলেট বিভাগে এখন মোট কোয়ারেন্টাইনে রয়েছেন ২৬৮৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৬০ জন। সুনামগঞ্জে ১৫০৭ জন। হবিগঞ্জে ৫৭৮ জন ও
মৌলভীবাজার জেলায় ৩৪২ জন।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল সিলেটে প্রথম করোনা রোগী হিসেবে শনাক্ত হন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন। ১৬ এপ্রিল তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ পর্যন্ত সিলেট বিভাগে মোট চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments