সিলেটে করোনাজয় করে বাড়ি ফিরলেন আরও চারজন

সিলেটে করোনাজয় করে বাড়ি ফিরলেন আরও চারজন
  • 1
    Share

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন আরও চারজন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

শনিবার (০৯ মে) দুপুর ১টার দিকে হাসপাতাল থেকে তাদের ছাড়পত্র দেয়া হয়। এর আগে এখান থেকে গত বুধবার (৬ মে) পাঁচজন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফেরেন। এ নিয়ে সিলেট জেলায় করোনাজয় করে বাড়ি ফিরলেন নয়জন।

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র বলেন, শনিবার দুপুরে শামসুদ্দিন হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠা চারজন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে। এর আগে ৬ মে হাসপাতাল থেকে পাঁচজন করোনাজয়ী রোগীকে ছাড়পত্র দেয়া হয়।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ২৬৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮২ জন, সুনামগঞ্জে ৫৯ জন, হবিগঞ্জে ৯০ জন ও মৌলভীবাজারে ৩৫ জন। এখন পর্যন্ত এ রোগে মারা গেছেন একজন চিকিৎসকসহ পাঁচজন। বর্তমানে সিলেট বিভাগে কোয়ারেন্টাইনে রয়েছেন মোট এক হাজার ৭৭১ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৪৬ জন, সুনামগঞ্জে ৮৮৪ জন, হবিগঞ্জে ৩০৬ জন ও মৌলভীবাজারে ৩৭৫ জন।

গত ২৪ ঘণ্টায় কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে ৪৫ জনকে। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৯৭ জনকে। এসব তথ্য নিশ্চিত করেছেন সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান।