সোনাইমুড়ীতে এক হাজার পরিবার পেল ইফতার সামগ্রী

সোনাইমুড়ীতে এক হাজার পরিবার পেল ইফতার সামগ্রী
  • 1
    Share

প্রতি বছরের মতো এবারও রমজানের শুরুতে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে অসহায় ও নিম্নআয়ের এক হাজার পরিবারের হাতে ইফতার সামগ্রী তুলে দেয়া হয়েছে।

বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান নাটেশ্বর ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি জসিম উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে ও নাটেশ্বর ইউনিয়ন ফাউন্ডেশনের সহায়তায় এ ইফতার সামগ্রী দেয়া হয়।

রোববার বেলা ১১টার দিকে নাটেশ্বর ইউনিয়ন পরিষদের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার সামগ্রী বিতরণ করেন নাটেশ্বর ইউনিয়ন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল হক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির হোসেন খোকন।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বলেন, চাল-ডাল, আলুসহ নয় প্রকারের সামগ্রী দেয়া হয়েছে প্রতিটি প্যাকেটে। ১৫ রমজানের পর আবারও ইফতার সামগ্রী দেয়া হবে। করোনার কারণে বেকার হয়ে পড়ে অসহায় মানুষগুলোর পাশে সমাজের বিত্তবানরা দাঁড়ালে রমজানে কেউ না খেয়ে থাকবে না।

Noakhali-Ifter

এদিকে, রমজান উপলক্ষে নোয়াখালীতে কর্তব্যরত অবস্থায় মারা যাওয়া পুলিশ সদস্য, মুক্তিযোদ্ধা ও অসচ্ছল অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের ৬৭ পরিবারের মাঝে জেলা পুলিশের পক্ষে থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা।

মিজানুর রহমান/এএম/জেআইএম