সোনালী ব্যাংকের রংপুর বাজার শাখায় করোনা আক্রান্ত বেড়ে ৮

সোনালী ব্যাংকের রংপুর বাজার শাখায় করোনা আক্রান্ত বেড়ে ৮
  • 5
    Shares

সোনালী ব্যাংকের রংপুর বাজার শাখায় কর্মরত আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় রংপুর বিভাগের ৪ জেলায় নতুন করে ১১ জন করোনা আক্রান্ত বলে শনাক্ত করা হয়।

আক্রান্তদের মধ্যে নগরীর শালবন মিস্ত্রিপাড়া এলাকার বাসিন্দা সোনালী ব্যাংক রংপুর বাজার শাখার চতুর্থ শ্রেণির এক কর্মচারী এবং তার ছেলে, আমাশু কুকরুল এলাকার করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তার ভাই, কারমাইকেল কলেজ ক্যাম্পাসে বসবাসরত করোনা আক্রান্ত ব্যাংক কর্মকর্তার শিশুকন্যা, খলিফাপাড়ার এক ব্যক্তি এবং সদর উপজেলার বাবা ও ছেলে। এ নিয়ে ওই ব্যাংকের ৬ কর্মকর্তা ও দুই কর্মচারীসহ আটজন করোনায় আক্রান্ত হলেন।

এছাড়া নীলফামারীর সদর ও ডিমলা উপজেলায় একজন করে এবং ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ ও কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় একজন করে আক্রান্ত হয়েছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন রংপুরের সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায়।

এর আগে গত ২২ এপ্রিল শালবন মিস্ত্রিপাড়া এলাকার বাসিন্দা সোনালী ব্যাংক রংপুর বাজার শাখার চতুর্থ শ্রেণির ওই কর্মচারীর স্ত্রী রংপুর সদর হাসপাতাল সংলগ্ন মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ওটি সহকারী করোনায় আক্রান্ত হন।

অপরদিকে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাবে বৃহস্পতিবার ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে হাকিমপুর উপজেলার একজনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী রংপুর বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৩১ জন।

এর মধ্যে রংপুর জেলায় সর্বোচ্চ ৩৯ জন, নীলফামারীতে ১৫ জন, লালমনিরহাটে তিনজন, দিনাজপুরে ২১ জন, ঠাকুরগাঁওয়ে ১৭ জন, কুড়িগ্রামে আটজন, গাইবান্ধায় ২০ এবং পঞ্চগড়ে আটজন রয়েছেন।