• 2
    Shares
বাড়িসারাদেশহাতিয়ায় শিক্ষার্থী ও দরিদ্রদের উপহার সামগ্রী দিল রূপায়ণ

হাতিয়ায় শিক্ষার্থী ও দরিদ্রদের উপহার সামগ্রী দিল রূপায়ণ

  • 2
    Shares

নোয়াখালীর হাতিয়ার চর কিং ইউনিয়নের বোয়ালিয়া উচ্চবিদ্যালয় এবং তমরদ্দিন ইউনিয়নের বঙ্গবন্ধু উচ্চবিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত শনিবার থেকে বুধবার পর্যন্ত সাবেক সংসদ সদস্য মোহাম্মাদ আলীর তত্ত্বাবধানে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বোয়ালিয়া উচ্চবিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জসিম উদ্দিন এবং সহকারী প্রধান শিক্ষক শাহ কামাল উদ্দিন উপহার সামগ্রী শিক্ষার্থীদের মাঝে সামাজিক দূরত্ব রেখে বণ্টন করেন। বঙ্গবন্ধু উচ্চবিদ্যালয় প্রধান শিক্ষক আকতার হোসেন তার স্কুলের শিক্ষার্থীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও হাতিয়া বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট সাজ্জাদ ও অ্যাডভোকেট তুহিন অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে রূপায়ণের উপহার সামগ্রী পৌঁছে দেন। হাতিয়ায় রূপায়ণের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেন হাতিয়ার সাবেক চেয়ারম্যান মো. মনির উদ্দিন।

করোনাভাইরাস সংকট নিরসনে শুরু থেকেই কাজ করছে দেশের আবাসন শিল্পের শীর্ষ প্রতিষ্ঠান রূপায়ণ গ্রুপ। এর আগে রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল কোম্পানির পক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা অনুদান প্রদান করেন।

বাংলাদেশ সেনাবাহিনীকে রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে ৫০ হাজার সার্জিক্যাল মাস্ক হস্তান্তর করেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খাঁন রতন। এছাড়াও রূপায়ণ গ্রুপের পক্ষ থেকে এখন পর্যন্ত প্রায় ৩০ হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments