২ মাসে ৩ বার করোনা পজিটিভ

২ মাসে ৩ বার করোনা পজিটিভ
  • 1
    Share

দু’মাসের মধ্যে তিনবার করোনা পজিটিভ এসে। টেক্সাসের ২৬ বছর বয়সী ক্রিস্টিয়ান বার্মিয়া আর ধৈর্য ধরে রাখতে পারছেন না। প্রাণঘাতী এই ভাইরাসের ধরণ দেখে তিনি বুঝতে পারছেন না যে, আদৌ তিনি সুস্থ হবেন কিনা।

ক্রিস্টিয়ান জানিয়েছেন, এই ভাইরাস মানসিক দিক থেকেও তাকে দুর্বল করে দিচ্ছে। তিনি বলেন, সব সময় মন হয় যেন আমার শরীরে ভাইরাস রয়েছে এখনও। একটা অজানা ভয় চেপে ধরে। তিনি আরও বলেন, শরীর তো ভেঙে যাচ্ছেই, সেই সঙ্গে মানসিক দিক থেকেও দুর্বল করে দিচ্ছে এই ভাইরাস। নিজেকে পাগলের মতো মনে হয়।

প্রথম করোনার উপস্থিতি ধরা পড়ার পর থেকে এখন পর্যন্ত ৫২ দিন আইসোলেশনে রয়েছেন তিনি। ক্রিস্টিয়ান ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাতকারে বলেন, আগের মতো আর ঘ্রাণশক্তি নেই। নাকে তেমন কোনও গন্ধ পাচ্ছি না। শরীর মারাত্মক দুর্বল থাকে সব সময়, মাথা ঘোরে, জ্বর, গলা ব্যথা লেগেই আছে।

তিনি বলেন, এতদিন ধরে ভুগছি। এবার মনে হচ্ছে যেন আর বাঁচব না। চলতি সপ্তাহে আরও একবার করোনা টেস্ট করাবেন ক্রিস্টিয়ান। সামনের কয়েক মাস তার আরও বেশ কয়েকবার টেস্ট হবে বলে জানিয়েছেন টেক্সাসের এই যুবক। আপাতত তাকে আইসোলেশনেই থাকতে হচ্ছে। তবে ঠিক কতদিন তাকে আইসোলেশনে থাকতে হবে সে সম্পর্কে চিকিৎসকরাও কিছু বলতে পারছেন না।